বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার সহশিল্পীর পাশে দাঁড়ালেন সোনু সুদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ৪:৩৪ পিএম

লকডাউনের জেরে ভারতের নানা প্রান্তে আটকে পড়া অসংখ্য পরিযায়ী শ্রমিককে বাড়ি ফেরাচ্ছেন বলিউড অভিনেতা সোনু সুদ। এই কঠিন সময়ে তাদের পাশে দাঁড়িয়ে এখন তিনি বাস্তবের হিরো। এবার 'মুন্না ভাই' খ্যাত অভিনেতা সুরেন্দ্রর দুঃসময়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন এই চিত্রতারকা।

জানা গিয়েছে, সুরেন্দ্র রাজনের বাড়ি মধ্য প্রদেশের সতনাতে। সম্প্রতি মুম্বাইয়ে একটি ওয়েব সিরিজের কাজ করতে এসেছিলেন।তারপর লকডাউন শুরু হলে আটকে পড়েন তিনি। এমনকি হাতে পর্যাপ্ত অর্থ না থাকায় নিজ বাড়িতে ফিরতে পারছেন না প্রবীন এই অভিনেতা। এমন খবর সোনুর কাছে পৌঁছাতেই সাহায্যে হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। খাবারের ব্যবস্থা করার পাশাপাশি তাকে সতনার বাড়িতে পৌঁছে দিতে আলাদা একটি গাড়ির ব্যবস্থা করলেন সোনু।

এ প্রসঙ্গে গণমাধ্যমে সুরেন্দ্র রাজন বলেছেন, 'আমি অবাক যে একটা মানুষ এই কঠিন কাজগুলো কিভাবে একাই করে যাচ্ছেন! সত্যি বলতে মনের জোর না থাকলে এমন উদ্যোগ নেওয়া সম্ভব নয়। ওর মতো মানুষ পাওয়া দুর্লভ। সে যা করছে সত্যিই অতুলনীয়!'

তিনি এও বলেন, সঞ্জয় দত্তের সঙ্গে এখনও আমার যোগাযোগ আছে। আমি চাইলেই সে আমাকে সাহায্য করতো। কিন্তু এই কঠিন সময়ে আমি তার সাহায্য নিতে চাইনি।

গেল কয়েকদিন আগেই মহারাষ্ট্রের ভিরারে আটকে পড়া ১৩০ জন্য শ্রমিককে বাড়ি পৌঁছে দিয়েছেন সোনু। পিটিআই-এর রিপোর্ট অনুযায়ী এ পর্যন্ত ১৮-২০ হাজার পরিযায়ী শ্রমিকদের দুঃসময়ে তাদের পাশে দাঁড়িয়েছেন 'দাবাং' খ্যাত এই অভিনেতা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন