মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক নওয়াজউদ্দিন সিদ্দিকী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ৬:০৪ পিএম

বি টাউনে কাস্টিং কাউচ নতুন কিছু নয়। এ নিয়ে বিভিন্ন সময়ে সরব হতে দেখা গেছে অসংখ্য নামি-দামি তারকাকে। গেল বছরে বলিউডে শুরু হওয়া হ্যাশট্যাগ মিটু আন্দোলনে শামিল হয়েছেন অনেক অভিনেত্রী। সেসময় বাঘা বাঘা সব নির্মাতা ও অভিনেতার বিরুদ্ধে মুখ খুলে সামনে এনেছিলেন আসল ছবিটা। তবে বিষয়টিকে একেবারেই গুরুত্ব দিতে চান না নওয়াজউদ্দিন সিদ্দিকী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে 'গ্যাং অফ ওয়ারসিপুর' খ্যাত অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকী বলেন, অনেকেই ভাবেন যে তিনি প্রতিভাবান। বি টাউন অনেক সাধারণ মানুষকে তারকা বানিয়ে দেয়। তবে সেই খ্যাতি ধরে রাখতে প্রয়োজন প্রতিভার। সেটা না থাকলে একের পর এক কাজ পাওয়া যায় না। আর যারা কাজ পান না তারাই উল্টা-পাল্টা অভিযোগ আনতে শুরু করেন বলে মন্তব্য করেন এই অভিনেতা।

তিনি আরও বলেন, যাদের হাতে কাজ থাকে না। মূলত তারাই অন্যকে অসম্মান করেন এবং আন্দোলনে শামিল হন। অন্যের নামে কুৎসা রটায়। এমনকি, যে কাস্টিং কাউচের বদনাম রয়েছে বলিউডে, সেই অভিযোগও সম্পূর্ণ অস্বীকার করেন তিনি।

অভিনেতার দাবি, বলিউডে নানা সময়ে শ্লীলতাহানি, নির্যাতন এবং ধর্ষণের মতো যেসব গুরুত্বপূর্ণ অভিযোগ রয়েছে তা শুধুই নায়িকাদের পাবলিসিটি স্টান্ট!

প্রসঙ্গত, গেল মাসের মাঝামাঝি সময়ে নওয়াজউদ্দিন সিদ্দিকীর দীর্ঘ ১১ বছরের দাম্পত্য সঙ্গী আলিয়া সিদ্দিকী অভিনেতার বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনে বিচ্ছেদ চেয়েছেন। এমন খবর প্রকাশ্যে আসতেই বলিপাড়ায় শুরু হয় জোর গুঞ্জন। অভিনেতার স্ত্রী তার বিরুদ্ধে একের পর এক অভিযোগ আনলেও বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করতে দেখা যায়নি তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন