শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার সালমানের বিরুদ্ধে গুরুতর অভিযোগ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২০, ৩:৫১ পিএম | আপডেট : ৪:০৪ পিএম, ১৭ জুন, ২০২০

অভিযোগ আর বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড সুলতান সালমান খানের। সুশান্তের মৃত্যুতে পর তার বিরুদ্ধে উঠে আসছে চাঞ্চল্যকর সব তথ্য। আর তাতেই রীতিমতো চমকে উঠেছেন ভাইজানের ভক্তরা। সম্প্রতি পরিচালক অভিনব খান সাহেবের পরিবারের দিকে অভিযোগের তীর ছুড়েন। পাশাপাশি ভাইজানকে বয়কটের ডাকও দেন তিনি। অভিনবের সঙ্গে সুর মিলিয়ে এবার মুখ খুললেন প্রয়াত অভিনেত্রী জিয়া খানের মা রাবিনা খান।
 
ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গিয়েছে, ২০১৩ সালে অভিনেত্রী জিয়া খানের আকস্মিক মৃত্যুর পর ২০১৫ সালে লন্ডন থেকে ডেকে আনা হয় রাবিনাকে। তারপর ওই মামলা তদন্তকারী সিবিআই অফিসার জানান, সালমান খান নাকি প্রতিদিনই ফোন করে বলতেন যে কোনোভাবেই যেন সূরজ পাঞ্চোলিকে জেরা না করা হয়।এমনকি, সূরজ পাঞ্চোলির সিনেমার জন্য অনেক টাকা বিনিয়োগ করেছিলেন তিনি। স্বভাবতই সূরজের কোনো ক্ষতি হলে তার সমস্ত বিনিয়োগ নসাৎ হয়ে যাবে।
 
রাবিনা খানের দাবি করেন, 'এভাবে দিনের পর দিন যদি টাকার বিনিময়ে তদন্ত বন্ধ রাখার চেষ্টা করা হয়। তাহলে সাধারণ মানুষ কোথায় যাবেন? এবার সময় এসেছে কিছু মানুষের বিরুদ্ধে মুখ খোলার, গোটা বলিউডকে জাগানোর। যাতে আর কারও এমন করুন পরিনতি না হয় বলেও আবেদন জানান প্রয়াত এই অভিনেত্রীর মা।
 
প্রসঙ্গত, জিয়া খানের মৃত্যুর পর ২০১৫ সালে জামিনে মুক্তি পেয়েই সালমান খানের প্রযোজনা সংস্থার ব্যানারে 'হিরো' সিনেমাতে অভিনয় করেন সূরজ পাঞ্চোলি। আথিয়া শেঠির সঙ্গে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেন সূরজ। শোনা যায়, ওই সময় সালমান নিজের টাকায় আদিত্য পাঞ্চোলির ছেলে সূরজকে জেল থেকে বের করে আনেন।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন