ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কালিয়াকৈরে বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত

কালিয়াকৈরে (গাজীপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ১২:০২ এএম

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হাবিবপুর এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে গতকাল বৃহস্পতিবার ভোর রাতে আবু হানিফ (৩০) নামে এক মাদক বিক্রেতা নিহত হয়েছে। নিহত আবু হানিফ উপজেলার হাবিবপুর এলাকার কাঞ্চন শিকদারের পুত্র। তার বিরূদ্ধে কালিয়াকৈর থানায় মাদক, নারী নির্যাতন ও ডাকাতিসহ ১০/১২টি মামলা রয়েছে বলে পুলিশ জানায়।
ঘটনাস্থল থেকে ১টি পিস্তল উদ্ধার করা হয়েছে। লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার ভোরে হাবিবপুর এলাকার জিকজ্যাক মাঠে মাদক বিক্রেতা হানিফ অবৈধ অস্ত্র নিয়ে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে হানিফ ও তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়ে। পুলিশের গুলিতে হানিফের সহযোগিরা গেলেও হানিফ মারা যায়। এ ঘটনায় কালিয়াকৈর থানার এসআই মাহবুব হোসেন, এএসআই সুলতান এবং আরও দুই কনস্টেবল আহত হয়। আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।
কালিয়াকৈর থানার এসআই খন্দকার মুক্তি মাহমুদ জানান, হানিফের কাছে অস্ত্র রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার ভোর রাতে অভিযানকালে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। তার বিরুদ্ধে মাদক, নারী নির্যাতনসহ নানা অভিযোগে ১০/১২টি মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে বলেও জানান এসআই খন্দকার মুক্তি মাহমুদ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন