ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

করোনায় মারা যাওয়া নেতাদের জন্য আ.লীগের দোয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ৬:৫৪ পিএম

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ও চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণকারী দলের সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, উপদেষ্টা পরিষদের সদস্য আলহাজ্ব মকবুল হোসেন, কার্যনির্বাহী সংসদের সদস্য বদরউদ্দিন আহমদ কামরান, ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী এবং সারাদেশে ও প্রবাসে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী সকলের বিদেহী আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে দোয়ার আয়োজন করেছে আওয়ামী লীগ।

আজ শুক্রবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে এ দোয়ার আয়োজন করা হয়। এ সময় আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য সাজেদা চৌধুরী, অ্যাডভোকেট সাহারা খাতুন এমপিসহ চিকিৎসাধীন সকল নেতা-কর্মী এবং করোনা ভাইরাসে আক্রান্ত সকলের সুস্থতা কামনা করা হয়।
অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগদান করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের

অনুষ্ঠানের শুরুতে আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, যারা মারা গেছেন তারা সকলেই ভাইরাসের প্রকোপ শুরু হলে তারা সকলেই মানুষের পাশে দাঁয়িয়ে- সর্বাত্মক সহযোগিতা প্রদান করেছেন। এছাড়াও নেতা-কর্মীরা দুরবস্থাগ্রস্ত মানুষের সহযোগিতায় নিয়োজিত রয়েছে। পক্ষান্তরে বিএনপি ডিপফ্রিজে চলে গেছে।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ-এর সভাপতিমÐলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম-সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ, আ. ফ. ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক এস. এম কামাল হোসেন, মির্জা আজম, শফিউল আলম চৌধুরী নাদেল, সাখাওয়াত হোসেন শফিক, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান, কার্যনির্বাহী সংসদের সদস্য সাহাবুদ্দিন ফরাজীসহ ঢাকা মহানগর ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন