শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বজনপ্রীতি নিয়ে ক্ষোভ উগরে দিলেন শ্রীলেখা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ১:০১ পিএম

একটি অপমৃত্যুই নাড়িয়ে দিয়েছে গোটা সিনেদুনিয়াকে। বলিউডের পাশাপাশি টলিগঞ্জেও স্বজনপ্রীতি নিয়ে সরব হয়েছেন বেশ কয়েকজন তারকা। এবার সোশ্যাল মিডিয়ায় নেপোটিজম বা স্বজনপ্রীতি নিয়ে ক্ষোভ উগরে দিলেন শ্রীলেখা মিত্র।
 
সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে অবসাদ নিয়ে কথা বলতে গিয়ে তার পেশাগত জীবনের বেশ কিছু ঘটনার কথা শেয়ার করলেন শ্রীলেখা। ভিডিওতে তিনি বলেন, 'মানসিক অবসাদ আছে, থাকবে। এটা নিয়ে আমি বহু বছর লড়াই করেছি এবং করব। একটা সময় ছিলো যখন আমি আত্মহত্যাপ্রবণ ছিলাম। কিন্তু এখন আর নই। ব্যক্তিগত ও পেশাগত দিকে থেকে একাকীত্ব ঘিরে ধরেছিলো। সেসময় নিজেকে নিঃশেষ করার কথা ভেবেছি কিন্তু যত কঠিন পরিস্থিতিই এসেছে সেগুলো সামলে নিয়েছি।'
 
'আশ্চর্য প্রদীপ' খ্যাত অভিনেত্রীর কথায়, তখন ইন্ডাস্ট্রিতে প্রসেনজিৎ, চিরঞ্জিত এবং তাপস পাল এবং মাঝে মধ্যে রণিত রায়ের মতো অভিনেতারা আসতেন। কিন্তু বুম্বাদা (প্রসেনজিৎ) এক নম্বরে। সেসময় আমি তার বোনের চরিত্রে অভিনয় করেছি। তবে আমি জানতাম, আমার নায়িকা হওয়ার যোগ্যতা আছে কিন্তু পারি নি। কেননা ওই সময়টাতে বুম্বাদার সঙ্গে ঋতুপর্ণার প্রেম!
 
সৃজিত মুখোপাধ্যায়ের বিরুদ্ধেও তোপ দেগেছেন অভিনেত্রী। তিনি বলেন, সৃজিত আমার অনেক পুরনো বন্ধু। কিন্তু সে প্রতিষ্ঠা পাওয়ার পর তার কোনো ছবিতে আমাকে নেয়নি। এই ইন্ডাস্ট্রিতে আমার কোনো গডফাদার নেই। আর সেকারণেই আমাকে চরম মাশুল দিতে হয়েছে।
 
শ্রীলেখার এই ভিডিওটি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। অভিনেত্রীর সঙ্গে সুর মিলিয়ে অনেকেই তাকে সমর্থন করেছেন। তবে যাদের প্রতি ক্ষোভ উগরে দিয়েছে তাদের কেউই বিষয়টি নিয়ে মন্তব্য করেননি।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন