রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চলনসই অবস্থানে ‘মাদারি’

প্রকাশের সময় : ২৮ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

গত শুক্রবার নির্ধারিত ‘মাদারি’ এবং ‘ইশক ক্লিক’ চলচ্চিত্র দুটি মুক্তি পায়। এছাড়াও মুক্তি পেয়েছে ‘লাভ কে ফান্ডে’ এবং তামিল থেকে ডাব করা ‘কাবালি’। বলিউডের ফিল্মগুলো বিবেচনা করলে ‘মাদারি’ উল্লেখ করার মতো, বাকিগুলো তেমন নয়।
পলিটিক্যাল থ্রিলার ‘মাদারি’ পরিচালনা করেছেন নিশিকান্ত কামাট প্রধান কয়েকটি ভূমিকায় অভিনয় করেছেন ইরফান খান, জিমি শেরগিল এবং তুষার দালবি। সালমান খানের ‘সুলতান’ নিয়ে উন্মাদনা কমে এলেও চলচ্চিত্রটি তেমন সুবিধা আদায় করে নিতে পারেনি। তবে এই ধারার চলচ্চিত্র ঠিক বাণিজ্যিক নয় বলে কম আয় মেনে নেয়া যায়। তবে এ পর্যন্ত চলচ্চিত্রটি যা আয় করছে তা গড় বলা চলে। চলচ্চিত্রটি বিজয় হলোÑ এটি বেশ প্রশংসা পেয়েছে। শুক্রবার মুক্তি পেয়ে চলচ্চিত্রটি আয় করেছে ২.২৫ কোটি রুপি। শনিবার আর রোববার ফিল্মটির আয় যথাক্রমে ৩.৫ কোটি রুপি এবং ৪.৫ কোটি রুপি। সপ্তাহান্তে ফিল্মটির আয় ১০.২৫ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ২.৭৫ কোটি রুপি। স্বল্প বাজেটে নির্মিত বলে স্যাটেলাইট স্বত্ব থেকে ফিল্মটি লাভজনক অবস্থানে থাকবে এক সপ্তাহের কিছু বেশি সময়ে।
অনীল বালানি ড্রামা ফিল্ম ‘ইশক ক্লিক’ পরিচালনা করেছেন। এতে অভিনয় করেছেন অধ্যয়ন সুমন, সারা লোরেন, কেশব অরোরা এবং সংস্কৃতি জৈন। চলচ্চিত্রটি নিয়ে তেমন আলোচনা দেখা যায়নি। এটি সপ্তাহান্ত পর্যন্ত আয় করেছে ৪ কোটি রুপির কম।
ইন্দরবেশ যোগীর পরিচালনায় রোমান্টিক কমেডি ‘লাভ কে ফান্ডে’তে অভিনয় করেছেন স্বল্প পরিচিত অভিনয়শিল্পীরা। এটির আয়ের তথ্য পাওয়া যায়নি।
এই সপ্তাহের সবচেয়ে আলোচিত চলচ্চিত্র ছিল ‘কাবালি’। মূল তামিল ফিল্মটির সর্বশেষ আয় ছিল ২৫০ কোটি রুপির বেশি। হিন্দি ডাব করা সংস্করণটি সপ্তাহান্ত পর্যন্ত ‘মাদারি’র চেয়ে বেশি আয় করলেও ‘বাহুবলি’র হিন্দি সংস্করণকে ছাড়িয়ে যেতে পারেনি।
‘সুলতান’ ফিল্মটির আয় সোমবারে বেশ কমে এসেছে। এদিন পর্যন্ত ফিল্ম ভারতে আয় করেছে ২৯০ কোটি রুপি। বিশ্বব্যাপী আয় ৪৪০ কোটি রুপির বেশি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন