শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ডিলিট করলেন সুশান্তের বোন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৭:৪৩ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে নিজের অ্যাকাউন্ট ডিলিট করলেন সুশান্তের বোন শ্বেতা সিং কৃতি। ভাইয়ের মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় পর পর কয়েকটি আবেগপ্রবণ পোস্ট শেয়ার করেছিলেন তিনি। কিন্তু হঠাৎই তাকে ফেসবুক কিংবা ইনস্টাগ্রামে আর দেখা যাচ্ছে না।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভাইকে উদ্দেশ্য করে একটি আবেগঘন পোস্ট শেয়ার করেন শ্বেতা সিং কৃতি। সেখানি তিনি লিখেছেন, 'আমার বাবু, আমার বাচ্চা হয়তো শারীরিকভাবে আমাদের সঙ্গে নেই, এটা ঠিক। আমি জানি তুই কতটা কষ্টের মধ্যে দিন কাটাচ্ছিলি। তবে আমি এও জানি তুই কতটা সাহসের সঙ্গে লড়ে গেছিস, তুই একজন যোদ্ধা। ক্ষমা করে দে সোনা, যে যন্ত্রনার মধ্যে দিয়ে গেছিস সেখান থেকে যদি কিছু আমি নিতে পারতাম। আমার সুখগুলো যদি তোকে দিতে পারতাম!'

শ্বেতা আরও লিখেছেন, তোর দুই চোখ বিশ্বকে শিখিয়েছিল কিভাবে স্বপ্ন দেখতে হয়? তোর নিষ্পাপ হাসিতে, তোর হৃদয়ের সততা প্রকাশ পেত। তুই সবসময় ভালোবাসা পাবি। যেখানেই থাক ভালো থাক৷ তোকে শুধু এটাই জানাতে চাই যে, তোকে সবাই নিঃস্বার্থভাবে ভালোবাসবে।

তবে এই মুহুর্তে ফেসবুক এবং ইনস্টাগ্রাম থেকে গায়েব শ্বেতা। কিন্তু ঠিক কি কারণে অভিনেতার বোন এমন সিদ্ধান্ত নিয়েছেন তা জানা যায়নি। এদিকে, ভাইয়ের মৃত্যুতে যুক্তরাষ্ট্র থেকে বুধবার পাটনায় পৌঁছান তিনি। সুশান্তের শেষকৃত্যে উপস্থিত থাকতে না পেরে ব্যথিত তার বড় বোন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন