বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিতাড়িত হয়েছিলেন তবে হাল ছাড়েননি অক্ষয় কুমার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ জুন, ২০২০, ৪:১১ পিএম

সুশান্তের মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ ইস্যুতে কাঠগড়ায় বলিউড। ইন্ডাস্ট্রিতে স্টারকিডদের বড় পর্দায় অভিষেক হওয়ার রীতি বহু পুরনো। এখানে বহিরাগতরা সর্বদাই অবহেলিত রয়ে গেছেন। কেউ লড়াই করে টিকে থাকতে পেরেছেন, আবার কেউবা নিজেকে নিঃশেষ করে দিয়েছেন। তবে সবাইকে বুড়ো আঙ্গুল দেখিয়ে অভিনয় দক্ষতায় বি টাউনে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন অক্ষয় কুমার।

লকডাউনের দিনে পুরনো স্মৃতি রোমন্থন করে বলিউড খিলাড়ি অক্ষয় কুমার বলেন, অভিনয়ে আসার আগে তিনি এক ফটোগ্রাফারের সহকারী হিসেবে কাজ করতেন। দিনের পর দিন বিনা পারিশ্রমিকেই কাজ করতেন তিনি। শুধু এই ভেবে যে, বিনামূল্যে একটা ফটোশুট করবেন বলে।

তিনি এও বলেন, জয়েশ নামের ওই ফটোগ্রাফারকে তিনি বলেছিলেন, পারিশ্রমিক দিতে হবে না আমাকে শুধু বিনামূল্যে একটা ফটোশুট করে দিতে হবে। এরপর ফটোশুটের জন্য মুম্বাইয়ের জুহুতে যান তিনি। সেখানে ছবি তোলার সময় এক দাড়ানোর ঘাড় ধাক্কা খেতে হয়েছিলো তাকে।

তিন দশক আগে যেখানে বিতাড়িত হয়েছিলেন, ঠিক সেখানেই নিজের বিলাস বহুল বাংলো তৈরী করেছেন অক্ষয় কুমার৷ বছর পাঁচেক আগে ওই স্টুডিওতেই ফের ফটোশুট করেছিলেন আক্কি। সম্প্রতি সেই ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন অভিনেতার স্ত্রী টুইঙ্কেল খান্না।

প্রসঙ্গত, লকডাউন শুরুর আগে রোহিত শেঠির পরিচালনায় 'সূর্যবংশী' সিনেমার কাজ শেষ করেন তিনি। এতে তাকে ছাড়াও দেখা যাবে অজয় দেবগন, রণবীর সিং এবং ক্যাটরিনা কাইফকে। গেল রোজার ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা থাকলেও সঙ্কটের কারণে তা সম্ভব হয়নি। এছাড়াও তার অভিনীত সিনেমা 'লক্ষী বম্ব' অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে আগস্টের ১৫ তারিখে মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন