বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মীরসরাইয়ে অস্ত্র সহ ডাকাত আটক

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ১:৫৬ পিএম

মীরসরাইয়ে নুর মোহাম্মদ প্রকাশ নুরু ডাকাত (৩২) নামের একজনকে গ্রেফতার করেছে মীরসরাই থানা পুলিশ। সোমবার (২১ জুন) এই বিষয়টি নিশ্চিত করেছেন মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান পিপিএম।
মীরসরাই থানার সেকেন্ড অফিসার (এসআই) মোজাহিদুল ইসলাম জানান, উপজেলার ১১ নং মঘাদিয়া ইউনিয়ন এলাকার হাসিমনগর গ্রামের তার শ্বশুর বাড়ি থেকে নুর মোহাম্মদ প্রকাশ ‍নুরু ডাকাত নামের এক তালিকাভূক্ত সন্ত্রাসী এবং ডাকাতকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। তার বাড়ি সীতাকুন্ড উপজেলা। গ্রেফতার হওয়া নুরু ডাকাতের বিরুদ্ধে সীতাকুন্ড থানায় ২ টি ডাকাতি, ২ টি চাঁদাবাজি, ১ টি হত্যা এবং ১টি মারামারি -সহ ৬ টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে সীতাকুন্ড থানারে গ্রেফতারি পরোয়ানাভূক্ত আসামী বলেও জানান তিনি।
তিনি আরো জানান, গ্রেফতার হওয়া নুরু ডাকাত থেকে একটি সচল পিস্তল, একরাউন্ড গুলি আর একটি ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।
ওসি মজিবুর রহমান আরো জানান, সোমবার ভোর রাতে অভিযান চালিয়ে মীরসরাই থানা পুলিশ তাকে গ্রেফতার করে। এসময় তার সাথে থাকা একটি ব্যবহারিত সচল অস্ত্র, গুলি এবং ম্যাগজিন উদ্ধার করা হয়েছে।
গ্রেফতার হওয়া নুরু ডাকাতের বিরুদ্ধে অস্ত্র আইনে নিয়মিত মামলা হয়েছে এবং আইনগত প্রক্রিয়া শেষে তাকে আদালতে প্রেরণ করা হবে বলে জানান ওসি মজিবুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন