শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নেটিজেনদের তোপের মুখে যা করলেন কারিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ৪:৪৯ পিএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে স্বজনপোষণ বিতর্কে বলিউডের একাংশের প্রতি তোপ দেগেছেন নেটিজেনরা। নেতিবাচক মন্তব্য থেকে দূরে থাকতে ইতোমধ্যে টুইটারকে বিদায় বলেছেন শত্রুঘ্ন কন্যা সোনাক্ষী সিনহা। তবে তার মতো সরে না দাড়িয়ে নেটিজেনদের আক্রমনের জবাব দিতে শুরু করেছেন সোনম কাপুর। এবার ইন্সটাগ্রাম প্রোফাইলের সেটিং বদলে ফেললেন কারিনা কাপুর।

কারিনা কাপুর সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। অবসর সময়ে কাটানো নানা মুহুর্তের ছবি ভক্তদের সঙ্গে শেয়ার করতে পছন্দ করেন। কিন্তু সুশান্তের মৃত্যুর পর সবকিছু উলটপালট হয়ে গেছে। সাইফ পত্নীর সব পোস্টেই বাজে মন্তব্য করতে শুরু করেছেন নেটিজেনরা। আর সেকারণেই নিজের ইন্সটাগ্রাম প্রোফাইলে কমেন্ট অপশন বন্ধ করে দিয়েছেন তিনি।

তবে তালিকায় বাছাই করা কয়েকজন ব্যতীত অন্যকেউ বেবোর ছবিতে মন্তব্য করতে পারবেন না। অবশ্য অভিনেত্রীর এমন সিদ্ধান্তে হতবাক হননি তার ভক্তরা!

'কেদারনাথ' খ্যাত অভিনেতার মৃত্যুর পরে সোশ্যাল মিডিয়ায় একটি পুরনো ভিডিও ঘুরছে। সেখানে দেখা যাচ্ছে, একটি টক শোয়ে হাজির হয়ে কারিনা তার সৎ মেয়ে সারাকে পরামর্শ দেন, প্রথম সিনেমার হিরোর সঙ্গে ডেট না করতে। তবে কারো নাম উল্লেখ না করলেও নেটজনতার বুঝতে সমস্যা হয়নি যে, তিনি সুশান্তের দিকে তীর ছুড়েছেন। কারণ সারা আলী খান প্রথম সিনেমায় সুশান্তের বিপরীতে অভিনয় করেছিলেন।

এই ভিডিওটি প্রকাশ্যে আসার পরে আরও এক দফা বিতর্ক শুরু হয়ে যায়। নেটজনতার কথায়, কারিনা দুই সন্তানের বাবার সঙ্গে চুটিয়ে প্রেম করে তারপর বিয়ের পিড়িতে বসেছেন। এমনকি সন্তানও জন্ম দিয়েছেন। তাহলে সারা ও সুশান্ত প্রেম করলে সমস্যা কোথায়? কাপুর পরিবারের সন্তান হয়ে কারিনা মানুষকে মানুষই ভাবছেন বলেও মন্তব্য করেন নেটিজেনরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Rima ghosh ২৪ জুন, ২০২০, ৫:২৩ এএম says : 0
Nepo Kareena you people don't have any talent,but due to Nepotism you people entered in film industry,its looks ugly.So please don't come to social media,just stay away all starkids.
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন