শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

স্বজনপোষণের ঘোর বিরোধী সাইফ আলী খান!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ৫:৪৭ পিএম

বলিউডে স্টারকিডদের লঞ্চ করার ধারা বহু পুরনো। এ নিয়ে অভিযোগ থাকলেও সুশান্তের মৃত্যুর পর সেই বিতর্ক খানিকটা আরও উসকে দিয়েছে। তার মৃত্যুতে একাধিক তারকা সন্তানকে নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছে। এবার নেপোটিজম বা স্বজনপ্রীতি নিয়ে মুখ খুললেন স্বয়ং সাইফ আলী খান।
 
সম্প্রতি এক সাক্ষাৎকারে সাইফ আলী খান বলেন, বিশাল ভরদ্বাজের পরিচালনায় ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত 'ওমকারা' সিনেমায় ল্যাংড়া ত্যাগীর চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে নতুন জীবন ফিরে পেয়েছিলেন তিনি। নিজের শরীর থেকে প্রিভিলেজড হওয়ার তকমা ঝেড়ে ফেলতে সক্ষম হয়েছিলেন। 
 
সাইফের কথায়, ইন্ডাস্ট্রিতে কেউ শুধু প্রতিভার জেরে উঠে আসেন, আবার তার মতো কারো কারো জন্য সেই দরজা খুব সহজেই খুলে যায়। কেননা তাদের জন্ম হয়েছিলো স্বনামধন্য পরিবারে। আর সেকারণেই তিনি অন্যদের চেয়ে সুযোগ একটু বেশি পেয়েছেন। এমনকি অনেক প্রতিভাবান অভিনেতারা যোগ্য সম্মান পান না, যা প্রিভিলেজড অভিনেতারা পেয়ে থাকেন!
 
এর আগে ভারতীয় সংবাদমাধ্যম পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে ছোট নবাব বলেছিলেন, 'স্বজনপোষণ এক অসহ্য অভ্যাস। এর ঘোর বিরোধী আমি। হ্যাঁ, আমি নিজেও এর সুবিধা পেয়েছি৷ যা অন্যদের থেকে অনেক বেশি। কারণ আমার পরিবার এই জগতের সঙ্গে দীর্ঘদিন ধরে জড়িত।'
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন