শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এ আর রহমানকে ‘‌সাধারন’ সুরকার বললেন সালমান খান! (ভিডিও)

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ৭:১৩ পিএম

ক্যারিয়ারের শুরু থেকেই নানা কারণে সংবাদের শিরোনাম হয়েছেন সালমান খান। সেটি নিজের সিনেমা নিয়েই হোক কিংবা কোনও বিতর্কিত মন্তব্য করে। এমনকি, অস্কারজয়ী সুরকার ও সংগীতশিল্পী এ আর রহমানের সঙ্গে একবার বিতর্কে জড়িয়েছিলেন ভাইজান।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় পুরনো একটি ভাইরাল হয়েছে। আর তাতেই অন্তর্জালে শুরু হয়েছে বিতর্ক। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি অনুষ্ঠানে একই সঙ্গে স্টেজ শেয়ার করেছিলেন সালমান খান ও এ আর রহমান। ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রখ্যাত পরিচালক কবির খানও।

ভিডিওতে খানিকটা মজার ছলেই এ আর রহমানকে 'সাধারন' সুরকার বলে সম্বোধন করেন বলিউড সুলতান। তবে বিষয়টি মোটেও ভালো লাগেনি শিল্পীর। পরে মঞ্চে অভিনেতার সঙ্গে হাত মেলাতেও রাজি হননি তিনি। ভাইজান নিজের থেকে হাত ধরতে গেলেও হাত ছাড়িয়ে নেন অস্কারজয়ী এ সংগীতশিল্পী।

এরপর সালমান যখন রহমানকে জিজ্ঞেস করেন যে, তার সঙ্গে সিনেমায় কবে কাজ করবেন তিনি। শিল্পী এতটাই বিরক্ত হয়েছিলেন ফলে তখনও কোনো উত্তর দেননি। কিন্তু সংবাদ সম্মেলনে একই প্রশ্ন উঠতে 'জয় হো' খ্যাত সুরকার বলেন, 'যেদিন সালমানের ছবি আমার পছন্দ হবে!'

'স্লামডগ মিলোনেয়ার' সিনেমাতে এ আর রহমানের সুর দেওয়া 'জয় হো' শিরোনামের গানটি অস্কার পাওয়ার পর সেটি ট্রেড মার্ক করে নেন তিনি। কিন্তু ২০১৪ সালে সালমান খান নিজের সিনেমার নাম রাখেন 'জয় হো'। যদিও পরবর্তীতে চলচ্চিত্রটির প্রযোজক সোহেল খানকে আইনি নোটিশ পাঠিয়েছিলেন শিল্পীর টিম।

দেখুন সেই ভিডিও

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Tanvir ২৩ জুন, ২০২০, ১২:২৫ পিএম says : 0
এক সুশান্ত তের জন্য সালমান খানকে কত অপমান না করছে লোক জন। সব ঠিক হয়ে জাবে ভাইজান।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন