শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

গোপন ভিডিও ফাঁসের হুমকি সোনু নিগমের!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ৮:৪২ পিএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে বলিউডের অজানা সব সত্য সামনে আসছে। ইতোমধ্যে স্বজনপ্রীতি কিংবা কাজের জায়গায় হেনস্তা নিয়ে মুখ খুলেছেন অনেকেই। ফলে বি টাউনে বিতর্কে এখন তুঙ্গে। এবার মিউজিক ইন্ডাস্ট্রি নিয়ে বোমা ফাটালেন সংগীতশিল্পী সোনু নিগম।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন সোনু নিগম। সেখানে মিউজিক ইন্ডাস্ট্রির মাফিয়াদের প্রসঙ্গ টেনে নানা কথা বলেছেন তিনি। এমনকি, ভিডিওতে সরাসরি 'টি সিরিজ'-এর চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর ভূষণ কুমারের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন শিল্পী।

সোনু নিগমের কথায়, দুটি কোম্পানি আছে যাদের হাতে পুরো মিউজিক ইন্ডাস্ট্রি জিম্মি। শুধু কি তাই, তারা নতুন শিল্পীদের যোগ্য সম্মানও দেয় না।

সোনু নিগম বলেন, তিনি কারও নাম উল্লেখ না করলেও তাকে নিয়ে বিরোধিতা শুরু হয়ে গেছে। চুপ থাকতে পারছেন না শিল্পী। তাকে নিয়ে মিথ্যাচার রটানো হচ্ছে বলেও মন্তব্য করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই সংগীতশিল্পী।

ভিডিওতে ভূষণ কুমারকে তুই বলে সম্বোধন করেছেন সোনু নিগম। পাশাপাশি হুশিয়ারি দিয়ে তিনি বলেন, তুই ভুল মানুষের পিছু নিয়েছিস। যদি ভূষণ তার সীমা অতিক্রম করেন তাহলে, তিনি এমন কিছু ভিডিও ফাঁস করবেন তাতে ভূষণ কিছুতেই রেহাই পাবে না।

সোনু নিগমের এমন কান্ডে বেশ চটেছেন ভূষণের স্ত্রী ও অভিনেত্রী দিব্যা খোসলা। দিব্যার কথায়, 'সনু টি-সিরিজ আপনাকে তৈরী করেছে। ইন্ডাস্ট্রিতে আপনাকে চিনিয়েছে এই কোম্পানি। আপনার যেহেতু এতই ক্ষোভ তাহলে আগে বললেন না কেন? আজ সস্তা পাবলিসিটির জন্য এসব করছেন। কিছু মানুষ অকৃতজ্ঞ থাকেই!'

দিব্যার দাবি, সোনু নিগম এমন একজন মানুষ যিনি খুব ভালো করেই জানেন যে, দর্শকদের মনের সঙ্গে কিভাবে খেলতে হয়? সৃষ্টিকর্তা সবাইকে ক্ষমা করুন।

সোনু নিগমের সেই ভিডিওটি দেখুন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন