বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নিষেধাজ্ঞা অমান্য করে আতিফের গান, ক্ষমা চাইলো টি-সিরিজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২০, ৫:২২ পিএম

গেল বছরের গোড়ার দিকে কাশ্মীরে ভারত ও পাকিস্তানি সেনাদের মধ্যে ব্যাপক উত্তেজনার দেখা দিয়েছিলো। দেশ দুটির অভ্যন্তরীণ রাজনীতির প্রভাব পড়েছে শিল্পীদের উপরে। ফলে ভারতে পাকিস্তানি শিল্পীদের নিষিদ্ধ ঘোষণা করেছে বলিউডের প্রধান দুই সংগঠন।
 
সম্প্রতি সেই নিষেধাজ্ঞা অমান্য করেই টি-সিরিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে পাকিস্তানের জনপ্রিয় কন্ঠশিল্পী আতিফ আসলামের 'কিন্না সোনা' শিরোনামের গানটি প্রকাশ করে। এমন খবর প্রকাশ্যে আসতেই মহারাষ্ট্রের নবনির্মিত সেনার তোপের মুখে পড়ে ওই সংস্থাটি। এর কিছু সময়ের মধ্যে চ্যানেল থেকে গানটি সরিয়ে নিয়ে শিবসেনা প্রধান রাজ ঠাকরের কাছে ক্ষমা চাইলো মিউজিক কোম্পানি।
 
নিষেধাজ্ঞা অমান্য করায় ক্ষমা চেয়ে টি-সিরিজ এক বিবৃতি দিয়ে জানিয়েছে, আতিফ আসলামের গানটি ইউটিউবে প্রকাশ করেছিলেন তাদের অধীনস্হ কর্মকর্তারা। যে বিষয়টি তাদের জানা ছিলো না। আতিফের গান নজরে আসার সঙ্গে সঙ্গে তুলে নেওয়া হয়েছে। তাদের এই ভুলের জন্য ক্ষমা চাওয়ার পাশাপাশি আগামীতে পাক শিল্পীদের কোনো গান আপলোড করবেন না বলেও জানিয়েছে সংশ্লিষ্ট মিউজিক কোম্পানি।
 
এদিকে ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ অ্যাসোসিয়েশন এবং অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার অ্যাসোসিয়েশন সংগঠন দুটির যৌথ উদ্যোগে পাকিস্তানি সব শিল্পীদের ভারতে নিষিদ্ধ করেছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
md afjan hossain ২৫ জুন, ২০২০, ৫:৪৭ পিএম says : 0
Atif aslam
Total Reply(0)
Maji Ritam ২৬ জুন, ২০২০, ৪:০০ পিএম says : 0
No way
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন