শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘মাস্তিজাদে’ গড় সাড়া জাগিয়েছে, ১০০ কোটি ক্লাবে ‘এয়ারলিফ্ট’

প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

আগের সপ্তাহের ‘এয়ারলিফ্ট’ আর ভুলে যাবার মতো ‘কেয়া কুল হ্যায় হাম থ্রি’র পর চলতি সপ্তাহে চলছে প্রায় একই ধারার দুটি ফিল্ম। এর মধ্য ‘সালা খাড়ুস’কে প্রথমটির সঙ্গে আর দ্বিতীয়টির সঙ্গে তুলনা করা চলে ‘মাস্তিজাদে’র। তবে বাণিজ্যিক দিক বিবেচনা করলে পরিস্থিতি একেবারে বিপরীত। প্রথম ফিল্মটি দেশাত্মবোধক বা অনুপ্রেরণাদায়ক ধারায় আর পরেরটি পড়ে আদিরসাত্মক ধারায়।
মিলাপ জাবেরির পরিচালিত ‘মাস্তিজাদে’ ফিল্মটির যাত্রা শুরু হয়েছে ৩০ শতাংশ দর্শক উপস্থিতি দিয়ে।  এতে অভিনয় করেছেন সানি লিওনি, তুষার কাপুর, বির দাস, শাদ রান্দেভা, মিলাপ জাবেরি, রিতেশ দেশমুখ, বিবেক বস্বানি, সুরেশ মেনন, কুরুশ দেবু এবং আসরানি। বলাই বাহুল্য সানিই এই ফিল্মটির প্রধান আকর্ষণ (!?)। অ্যাডাল্ট কমেডি নিয়ে বেশ চর্চা শুরু হয়েছে বলিউডে, তবে যে এসব চলচ্চিত্রে শুধু রুচি বিকৃতির প্রতিফলন হচ্ছে তা বলতে হয় না। প্রথম দিন চলচ্চিত্রটি আয় করেছে ৫.৫৯ কোটি রুপি। শনিবার ফিল্মটির আয় ছিল ৬.১ কোটি রুপি। রোববারে ৬.৬৫ কোটি রুপি মিলিয়ে সপ্তাহান্তে ফিল্মটির আয় ১৮.৩৪ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ২.৮৯ কোটি রুপি।
রাজকুমার হিরানির সহপ্রযোজনায় প্রথম ফিল্ম ‘সালা খাড়ুস’। সুধা কঙ্গারা পরিচালিত ফিল্মটি তামিল ভাষায় ‘ইরুধি সুট্রু’ নামে মুক্তি পেয়েছে। স্পোর্টস ড্রামা ফিল্মটিতে অভিনয় করেছেন মাধবন, নাসের, জাকির হুসেন এবং ঋতিকা সিং। শুক্রবার ফিল্মটির হিন্দি সংস্করণ আয় করেছে ১.২৮ কোটি রুপি। শনিবার আর রোববার ফিল্মটির আয় যথাক্রমে ২.০৯ কোটি রুপি এবং ২.৪৭ কোটি রুপি। সপ্তাহান্তের আয় ৫.৮৪ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ১ কোটি রুপির কম।
আগের সপ্তাহে মুক্তিপ্রাপ্ত ‘এয়ারলিফ্ট’ মুক্তির প্রথম ১০ দিনে ১০০ কোটি রুপি আয় করেছে, সোমবারের আয় ২.৫৩ কোটি রুপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন