রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শ্রাবন্তীর নামে ভুয়া ফ্যান পেইজ, তোলা হচ্ছে টাকা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২০, ৭:৪৯ পিএম

কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী সোশ্যাল মিডিয়ায় ভুয়া ফ্যান পেইজ নিয়ে বিপাকে আছেন। সম্প্রতি কে বা কারা তার নামে একটি ইন্সটাগ্রাম পেইজ খুলেছেন। যেখানে প্রতিনিয়ত নায়িকার ছবি ও বিভিন্ন পোস্ট শেয়ার দিচ্ছেন। শুধু তাই নয়, তার ভক্তদের কাছ থেকে মোটা অংকের টাকাও হাতিয়ে নিচ্ছেন তারা। নিজের নামে ভুয়া ফ্যান পেইজ নিয়ে খানিকটা আতঙ্কেই আছেন 'শিকারি' খ্যাত এই চিত্রতারকা।

বিষয়টি নজরে আসতেই ভক্তদের সতর্ক করতে নিজের ইন্সটাগ্রামে ওই পেজের স্ক্রিনশট দিয়ে একটি পোস্ট শেয়ার করেছেন শ্রাবন্তী। সেখানে তিনি লিখেছেন, 'এই পেইজ কিছু অসাধু ব্যক্তিরা নিজেদের স্বার্থসিদ্ধির জন্য তৈরী করেছেন। অসৎ উপায়ে টাকা উপার্জনই তাদের মূখ্য উদ্দ্যেশ্যে। তবে এমন কাজটি কে বা কারা করেছেন আমার জানা নেই। সবাইকে অনুরোধ করছি এই পেইজে রিপোর্ট করুন।

তিনি আরও লিখেছেন, ইতোমধ্যে আমার কাছে অভিযোগ এসেছে নানা কারণ দেখিয়ে আমার নামে টাকা হাতিয়ে নিচ্ছেন প্রতারক চক্র। কিন্তু আমি আপনাদের কারো কোনও ক্ষতি চাইনা। ভুয়া এই পেইজ থেকে কারও কোনও ক্ষতি হলে আমি দায়বদ্ধ থাকব না। এমনকি, সোশ্যাল মিডিয়ায় আমার কোনও ফ্যানপেইজ নেই। সবাই এই পেইজে আনফলো করুন।

এমন ঘটনা এবারই প্রথম নয়, এর আগেও অসংখ্য জনপ্রিয় তারকাদের নামে ভুয়া আইডি দেখা গেছে। প্রিয় তারকাদের নামে আইডি খুলে প্রথমে গল্প জমায়। এরপর সুযোগ বুঝে ফায়দা লুটতেও ভোলেননা কুচক্রীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন