ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

সুশান্তকে সুযোগ দিয়ে ভুল করেছেন একতা: মিকা সিং

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ৫:৫৫ পিএম

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা গেছেন। সাত বছরের ক্যারিয়ারে ১০ টি সিনেমায় অভিনয় করেছেন তিনি। তবে অভিনয় দক্ষতায় অল্পদিনে দর্শক জনপ্রিয়তার শীর্ষ আরোহন করেছিলেন। কিন্তু তার স্টারডমের যাত্রাটা খুব সহজ ছিলো না।

সুশান্তের যাত্রা শুরু হয়েছিলো ছোটপর্দা দিয়ে। মূলত বলিউডের প্রযোজনা সংস্থা বালাজির কর্ণধার একতা কাপুরের হাত ধরেই ছোটপর্দায় পা রাখেন তিনি। ২০০৯ সালে 'পবিত্র রিশতা' ধারাবাহিকে অভিনয় করেন দর্শকপ্রিয়তা পান প্রয়াত এই অভিনেতা।

এবার সুশান্তের মৃত্যুর পর প্রশ্ন উঠালেন সংগীতশিল্পী মিকা সিং। শিল্পীর দাবি, সুশান্তকে প্রথম সুযোগ করে দিয়েছিলো একতা কাপুর। আর অভিনেতার মৃত্যুর পর কিভাবে একতার বিরুদ্ধে অভিযোগের তীর ছুড়তে পারেন সবাই বলেও প্রশ্ন তোলেন এই সংগীতশিল্পী।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন মিকা সিং। যেখানে তাকে বলতে দেখা যায়, একতা কাপুর যিনি সর্বপ্রথম টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক 'পবিত্র রিশতা'তে প্রধান চরিত্রে সুশান্তকে অভিনয়ের সুযোগ দিয়েছিলেন। সেই একতার বিরুদ্ধেই কিভাবে অভিনেতার আত্মহত্যার জন্য দায়ী করা হয়? তাহলে কি তাকে সুযোগ দিয়ে ভুল করেছেন একতা বলেও প্রশ্ন তুলেন এই সংগীতশিল্পী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Arpita devi ২৯ জুন, ২০২০, ২:৪৮ পিএম says : 0
Pratham opportunity diechilo bole tar sathe relationship puro jiban same thakbe tar kono mane hoy na.
Total Reply(0)
S. Das ২৯ জুন, ২০২০, ৭:৫০ পিএম says : 0
Who said that future and relationship will same forever? Human beings are known that very well through our real life.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন