শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেরানীগঞ্জে অটোরিকশা চালককের গলাকাটা লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৬:৫১ পিএম

ঢাকার কেরানীগঞ্জে ইঞ্জিন চালিত অটোরিকশা চালককের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ আজ রোববার সকালে বোয়াল গ্রামের বাস্তা ব্রীজের কাছ থেকে লাশটি উদ্ধার। সুরোতহাল রিপোর্টের পরে লাশটি ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। নিহত রিকশা চালকের নাম মোঃ মুকুল(৩২)। তার বাবার নাম মৃত আব্দুল কাদের । তার বাড়ি কুড়িগ্রাম জেলার বাজিতপুর গ্রামে। খবর পেয়ে নিহতের ভাই মোঃ হানিফ তার লাশটি শনাক্ত করেন।
মোঃ হানিফ জানান, তার ভাই কেরানীগঞ্জ মডেল থানার আটি বাজার এলাকায় ইঞ্জিন চালিত অটোরিকশা চালাত। শনিবার রাতে সে রিকশা নিয়ে বের হয়ে আর বাসায় ফিরেনি। সকালে লোকমারফত তিনি খবর পান যে তার ভাইকে জবাইকে করে হত্যা করে বাস্তা ব্রীরে কাছে দুর্বৃত্তরা ফেলে গেছে। দুপুরের দিকে তার ভাইয়ের রিকশাটি রাজধানীর ঢাকা উদ্যান এলাকা থেকে উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে তার ভাইকে জবাইকে করে হত্যা করে দুর্বৃত্তরা তার রিকশাটি নিয়ে গেছে।
এব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহ জামান জানান, নিহত রিকশা চালক মুকুলকে অন্য কোথাও হত্যা করে শুধু রাতের আধারে বাস্তা ব্রীজের কাছে লাশটি ফেলে গেছে দুর্বৃত্তরা। আবার তার রিকশাটিও উদ্ধার হয়েছে রাজধানীর ঢাকা উদ্যান এলাকা থেকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন