বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাকিব খানের বিরুদ্ধে মামলা দায়ের!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ৫:২২ পিএম

মালেক আফসারীর পরিচালনায় ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত 'পাসওয়ার্ড' সিনেমাতে অনুমতি না নিয়ে 'পাগল মন' শিরোনামের গানের কিছু অংশ ব্যবহার করে বিপাকে পড়েছেন ঢাকায় সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। গেল কয়েকদিন আগে তার বিরুদ্ধে ডিজিটাল আইনে অভিযোগ এনেছিলেন গানটির মূল কণ্ঠশিল্পী দিলরুবা খান। এবার সরাসরি গুলশান থানায় নায়কের বিরুদ্ধে মামলা দায়ের করলেন এই সংগীতশিল্পী।

জানা গিয়েছে, সোমবার (২৯ জুন) বিকালে শাকিব খানের বিরুদ্ধে কপিরাইট আইন ও ডিজিটাল নিরাপত্তা আইন লঙ্ঘনের অভিযোগ এনে গুলশান থানায় এই সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এক সময়ের শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী দিলরুবা খান। এমনটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন গুলশান থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম।

বিষয়টি প্রসঙ্গে গণমাধ্যমে দিলরুবা খান বলেন, মূল গানটির গীতিকার কায়সার আহমেদ, সুরকার আশরাফ উদাস এবং তার অনুমতি ছাড়াই 'পাগল মন' গানের কিছু অংশ শাকিবের সিনেমায় ব্যবহার করেন। শুধু তাই নয়, এটি বানিজ্যিক উদ্দেশ্যে অনলাইন প্ল্যাটফর্ম ও মোবাইল অপারেটর কোম্পানি রবির কাছেও স্বত্ত্ব বিক্রি করে শাকিব।

এর আগে একই অভিযোগ এনে সাইবার ক্রাইম ইউনিটে খান সাহেবের বিরুদ্ধে ২৩ ধারায় অভিযোগ এনেছিলেন দিলরুবা খান। পাশাপাশি ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবিও করেন গায়িকা। সেসময় এমন অভিযোগ নস্যাৎ করে দিয়ে শাকিব বলেন, গানের মাত্র দুটি লাইন ব্যবহার করে এত টাকা ক্ষতিপূরণ অযৌক্তিক। তবে আইনি নোটিশ হাতে পেলে তার উত্তর আইনজীবীই দিবেন বলেন মন্তব্য করেন চিত্রনায়ক।

এদিকে পাল্টা অভিযোগ এনে দিলরুবা বলেন, আমি বেঁচে থাকতেই কেন এই কাজটি করলো শাকিব। আমি শিল্পী টাকার জন্য আমার কোনো আক্ষেপ নেই, তবে সম্মানে লাগলে তাকে ছাড়বো না। আর সেকারণেই অবশেষে মামলা করলেন বর্ষীয়ান এই সংগীতশিল্পী।

যদিও বিষয়টি নিয়ে তৎক্ষনাৎ কোনো মন্তব্য করতে দেখা যায়নি শাকিব খানকে। তার পরবর্তী প্রতিক্রিয়া জানার জন্য নায়কের ভক্তদের অপেক্ষার প্রহর কিছুটা বাড়লো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন