ঢাকা, শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭, ১৭ যিলহজ ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীর করোনা পজেটিভ শনাক্তকৃত সালেহা বেগমের বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে মৃত্যু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ জুলাই, ২০২০, ১২:০১ পিএম

পটুয়াখালীর টাউন কালিকাপুর এলাকায় বসবাসকারী পাংগাশিয়া ইউনিয়নের তেঁতুলবাড়িয়া এলাকার অধিবাসী মোশাররফ হোসেন এর স্ত্রী সালেহা বেগম (৫৫) গতকাল রাতে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।
পটুয়াখালী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডের সূত্রে জানা গেছে,গত ২৫ জুন করোনা পজেটিভ শনাক্তকৃত রুগী হিসেবে সালেহা বেগম ভর্তি হয়। গতকাল বিকেলে সালেহা বেগমের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মৃত সালেহা বেগম এর স্বামী মোশাররফ হোসেন জানান, রাতে সালেহা বেগম চিকিৎসাধীন অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা ওয়ার্ডে মারা যান। তিনি আরো জানান, করোনা উপসর্গ থাকায় গত ২১ তারিখ তার স্ত্রী সহ পরিবারের সদস্যদের নমুনা প্রদান করেন।২২জুন তার স্ত্রী ও মেয়ের নমুনায় করোনা পজিটিভ শনাক্ত হয় এবং তার নমুনা নেগেটিভ আসে। পরবর্তীতে তার স্ত্রী অসুস্থ হয়ে পড়লে গত২৫ জুন সালেহা বেগমকে তার মেয়ে সহ পটুয়াখালী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয় । মেয়ে বর্তমানে সুস্থ অবস্থায় রয়েছে।

মধ্যরাতে সালেহা বেগমের মৃতদেহ পাংগাশিয়ার তেঁতুলবাড়িয়া গ্রামে নিজ বাড়িতে কোভিড প্রটোকল অনুযায়ী দাফন করা হয়েছে বলে জানিয়েছেন মোশারফ হোসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন