ঢাকা মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ১৫ রবিউস সানি ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডে পা রাখতে যাচ্ছেন প্রভাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জুলাই, ২০২০, ৭:০৯ পিএম

দক্ষিণী সুপারস্টার প্রভাস। ক্যারিয়ারে একের পর এক ব্যবসা সফল সিনেমাতে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। 'বাহুবলী' সিনেমার জন্য সারা বিশ্বেই রয়েছে তার ভক্ত-অনুরাগীরা। এবার জানা গেল, বলিউডের সিনেমায় অভিনয় করবেন দক্ষিণী এই অভিনেতা।

জানা গিয়েছে, বলিউড নির্মাতা ওম রাউত নতুন সিনেমার একটি প্লট শুনিয়েছেন প্রভাসকে। এটি শুনে পছন্দ হয়েছে অভিনেতার। এমনকি, সিনেমাতে অভিনয়ের জন্য রাজিও হয়েছেন তিনি। তবে চিত্রনাট্যের কাজ এখনও শেষ হয়নি। সিনেমাটি প্রযোজনার দায়িত্বে রয়েছে ইউভি ক্রিয়েশন। খুব শিগগিরই আনুষ্ঠানিক ঘোষণা দিবেন নির্মাতা।

বর্তমানে পরিচালক নাগ আশ্বিনের 'রাধে শ্যাম' সিনেমার শুটিংয়ে ব্যস্ত আছেন প্রভাস। শুরুতে সিনেমার নাম ছিল 'জান' এবং 'ও প্রিয়া'। এতে প্রভাসের বিপরীতে দেখা যাবে অভিনেত্রীকে পূজা হেগরেকে। সিনেমাটি প্রযোজনা করছে গোপী কৃষ্ণা মুভিস এবং ইউভি ক্রিয়েশন।

প্রসঙ্গত, বর্তমান সঙ্কটের কারণে হায়দ্রাবাদের জুবলি হিলসের বাড়িতে রয়েছেন প্রভাস। গেল কয়েকদিন আগে লকডাউন অমান্য করে আইনি জটিলতায় পড়েছিলেন তিনি। শোনা যাচ্ছে, পরিস্থিতি স্বাভাবিক হলেই বিগ বাজেটের একটি সায়েন্স ফিকশনে দেখা যাবে ৪০ বছর বয়সী এই চিত্রতারকাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Abdullah all emran ৫ জুলাই, ২০২০, ১২:২৬ পিএম says : 0
I love prabhas
Total Reply(0)
Abdullah all emran ৫ জুলাই, ২০২০, ১২:২৬ পিএম says : 0
I love prabhas
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন