ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

মানসিক অবসাদে ভুগছেন জ্যাকুলিন ফার্নান্দেজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০২০, ৩:৫২ পিএম

শ্রীলঙ্কান সুন্দরী ও বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। অভিনয় দক্ষতা ও গ্ল্যামার্স উপস্থিতি দিয়ে মাত্র কয়েকবছরেই বি-টাউনে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ নায়িকা। তাই নানা কারণে আলোচলার কেন্দ্রবিন্দুতে থাকেন 'বড় লোকের বেটি' খ্যাত এই চিত্রতারকা।

গেল কয়েক সপ্তাহ ধরেই মানসিক অবসাদে ভুগছেন জ্যাকুলিন ফার্নান্দেজ। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করে সেকথা জানালেন অভিনেত্রী নিজেই।

ভিডিওতে জ্যাকুলিনকে বলতে দেখা যায়, কয়েক সপ্তাহ ধরেই মানসিক অবসাদে ভুগছেন তিনি। অদ্ভুদ এক ভয় তার মনের মধ্যে বেড়ে উঠছে। তবে নিজেকে কোনোভাবেই হারাতে চান না বলেও মন্তব্য করেন এই অভিনেত্রী।

তিনি আরও বলেন, 'এই অন্ধকার থেকে বেরিয়ে আসতে প্রতিনিয়ত যোগ ব্যায়াম করছি। সর্বদাই নিজের মনকে ভালো রাখার চেষ্টাও করছি। কেননা আমি জানি বেঁচে থাকা খুবই দরকার৷ জীবন মানুষের এক মূল্যবান সম্পদ।'

এদিকে দীর্ঘ তিন মাস পর সালমান খানের খামার বাড়ি ছেড়ে মুম্বাইয়ে এক বন্ধুর বাড়িতে উঠেছেন জ্যাকুলিন। শোনা যাচ্ছে, বন্ধুর একাকীত্ব দূর করতেই পানভেল থেকে এখানে চলে আসেন ৩৪ বছর বয়সী এই অভিনেত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন