মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রধানমন্ত্রীর কারাবন্দি দিবসে যুবলীগ দক্ষিণের দোয়া ও মিলাদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ জুলাই, ২০২০, ৭:৫৩ পিএম

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দী দিবস উপলক্ষে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৬ জুলাই) বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ে এ দোয়া অনুষ্ঠিত হয়েয়ে। দিবসটিকে বাঙালি জাতির ইতিহাসে একটি কালো দিন হিসেবে পালন করছে যুবলীগ।
মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন- কেন্দ্রীয় যুবলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা খলিলুর রহমান। উক্ত মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ এর ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, যুবলীগ কেন্দ্রীয় নেতা এন আই আহমেদ সৈকত, শামীম আল সাইফুল সোহাগ, অলিউর রহমান, যুবলীগ দক্ষিণ সহ-সভাপতি আনোয়ার ইকবাল সান্টু, হারুনুর রশীদ, নাজমুল হোসেন টুটুল, দিল মোহাম্মদ খোকা, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, মাকসুদুর রহমান, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর সম্পাদক এমদাদুল হক এমদাদ, উপ-দপ্তর সম্পাদক খন্দকার আরিফ-উজ-জামান, উপ-সমবায় ও কৃষি সম্পাদক নজরুল ইসলাম সরকার সহ মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন