শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আলিয়াকে টপকে গেলেন শ্রদ্ধা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২০, ৬:৪৫ পিএম

২০১০ সালে মুক্তিপ্রাপ্ত 'তিন পাত্তি' সিনেমা দিয়ে বলিউড যাত্রা শুরু করেন শক্তি কন্যা শ্রদ্ধা কাপুর। তবে সিনেমাটি বক্স অফিসে মুখ থুবরে পড়ে। এরপর ২০১৩ সালে 'আশিকি ২' সিনেমাতে অভিনয় করে দর্শক জনপ্রিয়তা পান তিনি। তারপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। একের পর এক হিট সিনেমাতে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে।
 
অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ অ্যাক্টিভ শ্রদ্ধা কাপুর। সুযোগ পেলেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভক্তদের সঙ্গে আড্ডায় মেতে উঠেন। এবার ৫ কোটির ক্লাবে প্রবেশ করলেন তিনি। সম্প্রতি নায়িকার ইন্সটাগ্রামে অনুরাগীর সংখ্যা ৫০ মিলিয়ন ছাড়ালো। এর জন্য তাকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।
 
বলিউডের আরেক তারকা সন্তান ও অভিনেত্রী আলিয়া ভাট। সুশান্তের মৃত্যুতে স্বজনপোষণ ইস্যুতে তাকে কাঠগড়ায় তুলেছেন নেটিজেনরা। শুধু তাই নয়, তার ইন্সটাগ্রামে ফলোয়ার্সের সংখ্যাও অনেক কমে গেছে। বর্তমানে তার অনুরাগীর সংখ্যা ৪৭.৯ মিলিয়ন।
 
শ্রদ্ধা কাপুরের অনুরাগীর সংখ্যা ৫ কোটি ছাড়িয়ে যেতেই আলিয়াকে কটাক্ষ কর‍তে শুরু করেছেন নেটিজেনদের একাংশ। তাদের কথায়, তারা দু'জনেই স্টার কিড। কিন্ত আলিয়ার বাড়াবাড়ির কারনে তার আজ এই দশা। অন্যদিকে তারকা সন্তান হলেও কাউকে নিয়ে পরচর্চা করতে একেবারেই দেখা যায় না শ্রদ্ধাকে। আর সেকারণেই আলিয়াকে টপকে এখন শীর্ষে 'বাঘী' খ্যাত এই চিত্রতারকা।
 
এদিকে দুই বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন ও প্রিয়াঙ্কা চোপড়ার মধ্যে প্রতিযোগিতা লেগেই আছে। অনেকদিন আগেই ৫ কোটির ক্লাবে প্রবেশ করেছেন পিগি চপস। বর্তমানে তার অনুরাগীর সংখ্যা সাড়ে ৫ কোটি। এছাড়া দীপিকা পাড়ুকোন গেল কয়েকদিন আগে ৫০ মিলিয়নের ক্লাব স্পর্শ করেছেন।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন