ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

অল্পের জন্য বেঁচে ফিরলেন শাহানাজ খুশি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ জুলাই, ২০২০, ৩:৩৩ পিএম

প্রায় ৪ মাস পর ঈদের নাটকের শুটিংয়ে অংশ নিতে গিয়ে সড়ক দুর্ঘটনার মুখে পড়েছেন ছোট পর্দার অভিনেত্রী শাহানাজ খুশি। তবে গাড়ি দুমড়ে মুচড়ে গেলেও, অল্পের জন্য বেঁচে ফিরলেন এই অভিনেত্রী।
 
এমন দুর্ঘটনা বৃহস্পতিবার (১৬ জুলাই) হলেও, ঘটনার একদিন পর শনিবার সকালে নিজের সোশ্যাল হ্যান্ডেলে বিষয়টি জানিয়েছেন খুশি।
 
জানা গিয়েছে, ঈদুল আযহার জন্য নির্মিত 'নসু ভিলেন' শিরোনামের একটি নাটকে অভিনয়ের কথা ছিল খুশির। তাই গেল বৃহস্পতিবার শুটিংয়ে অংশ নিতে পূবাইলে যাওয়ার পথে মাজুখান বাজারের সামনে এই দূর্ঘটনায় পড়েন তিনি। অল্পবয়সী এক কিশোর কার্গোবাহী ট্রাক চালিয়ে তার প্রাইভেট গাড়িকে চাপা দেয় বলে জানা গেছে।
 
বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করে নিজের ফেসবুক অ্যাকাউন্টে শাহনাজ খুশি লিখেছেন, 'চার মাস পর এই প্রথম শুটিংয়ে যাচ্ছি, খারাপ লাগা নিয়ে গত পরশু একটা স্ট্যাটাসও দিয়েছিলাম। নাহ, আমাকে এখনও অদৃশ্য করোনা স্পর্শ করেনি, আমাকে মৃত্যুর দুয়ারে নিয়েছিল!'
 
খুশি আরও লেখেন, কতবড় অরাজকতার মধ্যে আমরা বাস করছি, তা ভুক্তভোগী সবাই জানি। আজ স্বাস্থ্যখাত সামনে এসেছে বলে সাহেদের মতো কালপ্রিট ধরা পড়ছে। কিন্তু পরিবহন খাত দীর্ঘদিন হলেই এমন। প্রতিদিন এমন অসংখ্য মায়ের কোল খালি হচ্ছে সড়ক দুর্ঘটনায়! কিন্তু কোনও প্রতিকার নেই।
 
গুরুত্বপূর্ণ কথা হলো, উনার কোনো ড্রাইভিং লাইসেন্স নেই। এমন নাকি চলে, কোনো সমস্যা হয় না। আসলে আমি পুরো সেন্সে ছিলাম, কিছু কিছু কথা এখনো ভুলতে পারছি না। কেউ একজন ক্ষতিপূরণের কথা বলায় ড্রাইভার বলেছে, 'মানুষ মাইরালায় ট্যাহা লাগে না, ব্যাঁইচা আছে, তাও ট্যাহা লাগব! যোগ করে বলেন চিত্রনাট্যকার বৃন্দাবস দাসের স্ত্রী ও অভিনেত্রী শাহানাজ খুশি।'
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন