শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার জুটি বাঁধছেন প্রভাস-দীপিকা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০২০, ৪:২২ পিএম

একজন দক্ষিণী সিনেমার সুপারস্টার, অন্যজন বলিউড ডিভা। ক্যারিয়ারে তারা দু'জনেই বেশ সফল। বলা হচ্ছে প্রভাস ও দীপিকা পাড়ুকোনের কথা। এবার নতুন একটি প্রজেক্টে জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হতে যাচ্ছেন তারা।

বেশ কিছুদিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন রটেছিল যে, প্রভাসের পরবর্তী সিনেমায় দেখা যাবে দীপিকাকে। এ নিয়ে সিনেমা পাড়ায় বেশ জল্পনা-কল্পনা শুরু হয়েছিল। অবশেষে সকল জল্পনার অবসান ঘটলো।

সম্প্রতি সিনেমাটির প্রযোজনা সংস্থা বিজয়ন্তি মুভিজের তরফে দীপিকা পাড়ুকোনের অভিনয়ের কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা দিয়েছে। সিনেমাটি নির্মাণ করবেন বলিউড পরিচালক নাগ আশ্বিন। প্রাথমিকভাবে চলচ্চিত্রটির নাম রাখা হয়েছে 'প্রভাস ২১'।

বিষয়টি নিশ্চিত করে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন দীপিকা। সেখানে তিনি লিখেছেন, 'দারুণ উচ্ছ্বসিত। আমি আর অপেক্ষা করতে পারছি না। আশা করছি, মজাদার একটা জার্নি হতে চলেছে।'

এ প্রসঙ্গে নির্মাতা নাগ আশ্বিন জানিয়েছেন, 'চিত্রনাট্যের জন্য এই সিনেমাতে দীপিকার মতোই কাউকে খুঁজছিলাম। অবশেষে সে রাজি হয়ে গেলো। আমি নিজেও বিষয়টি নিয়ে আনন্দিত। আসন্ন সিনেমাতে প্রভাস ও দীপিকাকে দর্শকরা নতুনভাবে দেখতে পাবেন বলেও মন্তব্য করেন এই পরিচালক।

শোনা যাচ্ছে, বিগ বাজেটের এই সিনেমাটির মূল উপজীব্য সায়েন্স ফিকশন। সবকিছু ঠিক থাকলে খুব শিগগিরই সিনেমার প্রি প্রোডাকশনের কাজ শুরু হবে। আগামী বছরের মাঝামাঝি সময়ে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন