ঢাকা বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৮ আশ্বিন ১৪২৭, ০৫ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামে বিএমএ নেতা ফয়সাল ইকবালকে হত্যার হুমকি জিডি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ১২:০১ এএম

হত্যার হুমকি পেয়ে থানায় সাধারণ ডায়েরি করেছেন বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক ডা. ফয়সাল ইকবাল চৌধুরী। একদল যুবক তার বাসায় গিয়ে তাকে তুলে নিয়ে হত্যার হুমকি দিয়েছে বলে জিডিতে উল্লেখ করেছেন তিনি। গত শনিবার রাতে চকবাজার থানায় হাজির হয়ে তিনি এ জিডি করেন। তার আগে সাত-আটটি মোটর সাইকেলে ২০-২২ জন সন্ত্রাসী নগরীর মেহেদিবাগে তার বাসায় যায়। সন্ত্রাসীরা তাকে গালিগালাজ এবং চট্টগ্রাম মেডিকেলে গিয়ে খুন করবে বলে চিৎকার করতে থাকে।

কিছুদিন আগে সাবেক ছাত্রলীগ নেতা নুরুল আজিম রনির লাশ ফেলার হুমকির অভিযোগে ফয়সাল ইকবালের বিরুদ্ধে পাঁচলাইশ থানায় জিডি করা হয়। এরপর চমেকে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের জের ধরে ১১ চিকিৎসকের বিরুদ্ধে ছাত্রলীগের মামলা নিয়ে বিরোধের মধ্যেই তাকে প্রাণনাশের হুমকি দেয়া হলো।

এ প্রসঙ্গে ফয়সাল ইকবাল বলেন, করোনায় চিকিৎসকরা যখন মানুষকে বাঁচাতে যুদ্ধ করছেন, তখন একটি রাজনৈতিক মহল চিকিৎসকদের প্রতিপক্ষ বানিয়ে মাঠে নেমেছে। আমার বিরুদ্ধে প্রথমে কুৎসা রটিয়েছে। এরপর চট্টগ্রাম মেডিকেল কলেজের পরিবেশ অশান্ত করার চেষ্টা করেছে। সর্বশেষ তারা আমাকে হত্যার হুমকি দিয়েছে। তাই আমি আইনশৃঙ্খলা বাহিনীর দ্বারস্থ হয়েছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন