শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সোনম কাপুরকে গ্রেফতারের দাবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ১:২৬ পিএম

বিতর্ক আর সমালোচনা যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউড অভিনেত্রী সোনম কাপুরের। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই তার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনদের একাংশ। তবে চুপ থাকেননি অনিল কন্যা, একের পর এক কটাক্ষের জবাবও দিয়েছেন তিনি। এবার নিয়ম ভাঙার অভিযোগে নায়িকাকে গ্রেফতারের দাবি তুললেন আসজাদ নাজির নামের এক ব্যক্তি।

লকডাউনের মাঝেই স্বামী আনন্দ আহুজাকে নিয়ে লন্ডন উড়ে গিয়েছেন সোনম কাপুর। সেখানে গিয়ে নানা মুহুর্তের ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন তিনি। অভিনেত্রীর শরীর চর্চার একটি ভিডিও প্রকাশ্যে আসতেই কটাক্ষ করতে শুরু করেন ওই ব্যক্তি।

তার দাবি, মহামারীর মধ্যেই লন্ডন গিয়ে কোয়ারেন্টিনে থাকার নিয়ম ভেঙেছেন সোনম। ঘর থেকে বেরিয়ে অন্যদের জীবনকে ঝুঁকিতে ফেলতে চেয়েছেন তিনি। এই পরিস্থিতিতে কোয়ারেন্টিনে না থেকে, তিনি কেন বাহিরে বেরিয়েছেন তা নিয়েও প্রশ্ন তোলেন ওই নেটিজেন।

এখানেই থেমে থাকেননি তিনি, নিয়ম ভাঙার অভিযোগে লন্ডন পুলিশকে খুব শিগগিরই সোনমকে গ্রেফতারের দাবিও জানিয়েছেন। নেটিজেনের করা ওই টুইট ভাইরাল হতেই মুখ খোলেন অনিল কন্যা।

'প্রেম রতন ধন প্যায়ো' খ্যাত অভিনেত্রী জানিয়েছেন, কোয়ারেন্টিনের কোনও নিয়ম ভাঙেননি তিনি। বাড়ির সামনে যে বাগানটি রয়েছে, সেখান থেকেই শরীর চর্চার ভিডিওটি শেয়ার করেছেন তিনি। এমনকি তারা এই মুহুর্তে ঘরবন্দি আছেন বলেও দাবি করেন এই চিত্রতারকা।

সোনমের শরীর চর্চার ভিডিওটি দেখুন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন