বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনেতা জাহিদ হাসান অসুস্থ, করোনা নেগেটিভ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুলাই, ২০২০, ২:৩৯ পিএম

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের জেরে দীর্ঘদিন নাটকের শুটিং বন্ধ ছিল। কিন্তু গেল মাস থেকে স্বাস্থ্যবিধি মেনে শুটিংয়ের অনুমতি দিয়েছে নাটকের সংগঠনগুলো। তাই শুটিং পাড়ায় তোড়জোড় শুরু হয়ে গেছে।

আসন্ন ঈদুল আযহা উপলক্ষে একের পর এক নাটকের শুটিংয়ে অংশ নেন অভিনেতা জাহিদ হাসানও। তবে টানা দেড় মাস শুটিং করে অসুস্থ হয়ে পড়েছেন এই অভিনেতা। এমনটি গণমাধ্যমে নিশ্চিত করেছেন তিনি নিজেই।

বেশ কিছুদিন ধরেই জ্বর, সর্দি ও কাশিতে ভুগছেন জাহিদ হাসান। সন্দেহজনক মনে হলে কোভিড টেস্ট করান তিনি। তবে অভিনেতার করোনা নেগেটিভ এসেছে। কিন্তু করোনা উপসর্গ থাকায় চিকিৎসকরা তাকে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দিয়েছেন বলেও জানা গেছে।

বিষয়টি সম্পর্কে গণমাধ্যমে জাহিদ হাসান জানিয়েছেন, টানা দেড়মাস শুটিং করে অসুস্থ হয়ে পড়েছি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বর্তমানে নিজ বাড়িতেই আছি। নিজে সুস্থ থাকলে, অনেক কাজ করা যাবে বলেও মন্তব্য করেন তিনি।

নিজের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়ে তিনি আরও বলেন, 'গফুর কাকার তরমুজ'র শুটিং চলাকালীন সময়ই অসুস্থতা বোধ করি। আগামী ২৬ জুলাই পর্যন্ত নাটকের শুটিং শিডিউল ছিল। কিন্তু অসুস্থতার কারণে ঈদের আগে আর শুটিংয়ে ফিরছি না। আমার সুস্থতার জন্য সবার কাছে দোয়া চাইছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন