মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সাইফের সঙ্গে যেখানে মিল রয়েছে সুশান্তের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ৫:১৭ পিএম

সুশান্ত সিং রাজপুত অভিনীত সবশেষ সিনেমা 'দিল বেচারা' স্ট্রিমিং সার্ভিস ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে। এটি মুক্তির দিনেই বেশকিছু রেকর্ড ভেঙ্গে ফেলেছে। এই সিনেমাতে ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে সাইফ আলী খানকে। আর এই দুই অভিনেতার মিল খুঁজেছেন সাইফ কন্যা সারা আলী খান।

সুশান্তের সঙ্গে সারা আলীর সম্পর্কটা খানিকটা আলাদাই। কেননা অভিষেক কাপুরের 'কেদারনাথ' সিনেমা দিয়ে অভিনেতার বিপরীতে বলিউড যাত্রা শুরু করেন সারা। প্রয়াত নায়কের শেষ ছবি সেলিব্রেট করতে শুক্রবার (২৪ জুলাই) নিজের ইন্সটাগ্রামে বেশকিছু অদেখা ছবি পোস্ট করেছেন নায়িকা। পাশাপাশি এদিন বাবা সাইফ আলী ও প্রথম সিনেমার হিরোর মিল খুঁজে পাওয়ার কথাও শেয়ার করলেন তিনি।

ওই পোস্টের ক্যাপশনে সারা আলী লিখেছেন, 'দুই জেন্টালম্যানের কাছেই শুনেছি, সারত্রে, ভ্যান গঘ, টেলিস্কোপ, গিটার, সুমেরীয় প্রভা, ক্রিকেট, পিংক ফ্লয়েড ও অভিনয়ের টেকনিকের কথা। এই জায়গাগুলোতে তোমরা দু'জনে এক। যেমন 'দিল বেচারা'য়।

তবে অদ্ভুদভাবে সারা আলীর প্রথম সিনেমার নায়ক ছিলেন সুশান্ত। আর নায়িকার বাবা সাইফের সঙ্গে শেষ সিনেমা করেছেন প্রয়াত অভিনেতা।

জনপ্রিয় এই নায়কের সঙ্গে শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় একটা পোস্ট দিয়েছিলেন ছোট নবাব। সেখানে তিনি লিখেছিলেন, 'সুশান্তের সামনে দারুণ ভবিষ্যৎ। ও খুব শান্ত ও মিতভাষী। বিজ্ঞানের নানা স্তর নিয়ে কথা বলেন। সে চমৎকার ও বুদ্ধিদীপ্ত একজন অভিনেতা।'

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন