বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

যাদের প্রতিভা আছে, তারা কাজ পাবেই: যীশু সেনগুপ্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২০, ৬:২৯ পিএম

সুশান্তের মৃত্যুর পর থেকে বলিউডে স্বজনপ্রীতি বিতর্ক মাথাচাড়া দিয়ে উঠেছে। বি টাউনের সেই পানি গড়িয়ে টলিগঞ্জে পৌঁছাতে সময় লাগেনি। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে নেপোটিজম ইস্যু নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে তুমুল বিতর্ক। 
 
কলকাতার সিনেমা পাড়ায় বিষয়টি কেউ এড়িয়ে গেছেন, আবার কেউবা অকপটে কথা বলেছেন। সম্প্রতি এ তালিকায় যোগ হয়েছেন জনপ্রিয় অভিনেতা যীশু সেনগুপ্ত।
 
এক সাক্ষাৎকারে যীশু সেনগুপ্ত বলেন, 'কোথায় নেই স্বজনপোষণ? বরং এখানে আমরা বেশিই গণতান্ত্রিক। ইন্ডাস্ট্রিতে একে অপরের বিষয়ে সবাই জানি। কেউ একটা কোম্পানিতে কাজ করতে গেলে এতটুকুও জানা থাকে না যে, কোম্পানির বস কেমন হবে।
 
যীশুর কথায়, 'স্বজনপ্রীতি নিয়ে সোশ্যাল মিডিয়ায় যে নোংরামি শুরু হয়েছে, তাতে আমি বিশ্বাসী নই। কেননা যাদের প্রতিভা আছে, তারা কাজ পাবেই।'
 
বলিউডের একাংশ যখন কঙ্গনার প্রশংসায় পঞ্চমুখ, তখন খানিকটা স্রোতের বিপরীতে অবস্থান নিলেন যীশু। মণিকর্ণিকা সিনেমাতে তারা জুটি বেঁধে কাজ করেছিলেন। তিনিই ছিলেন সিনেমার চালিকা শক্তি। আর সেই কঙ্গনাই নাকি নির্মাতা মহেশ ভাটের দিকে আঙ্গুল তুলছেন বলে দাবি অভিনেতার।
 
অভিনেতার কথায়, 'ইন্ডাস্ট্রিতে আমার ছেলে মেয়েকে সুযোগ দেব না? আমি তাদের জন্যই লড়াই করছি। কিন্তু বারবার সুযোগ পাওয়ার পরও যদি সে ব্যর্থ হয়, তাহলে নিশ্চয় পরের সিনেমাতে নিব না। আমি ইনসাইডার-আউটসাইডার মানি না। প্রতিভা থাকলে সে কাজ পাবেই।'
 
প্রসঙ্গত, যীশু সেনগুপ্ত অভিনীত সবশেষ সিনেমা 'শকুন্তলা দেবী'। সিনেমাটিতে শকুন্তলা দেবীর চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী বিদ্যা বালানকে। এতে শকুন্তলার স্বামীর ভূমিকায় দর্শকদের সামনে হাজির হবেন বাঙালি এই অভিনেতা।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন