বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

অভিনেত্রী তারিনের জন্মদিন আজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২০, ৪:০৯ পিএম

দেশের শোবিজ অঙ্গনের নন্দিত অভিনেত্রী তারিন। ছোট পর্দায় তার উপস্থিতি মানেই দর্শকদের জন্য নতুন চমক। নিজের অভিনয় গুণে তিন দশকেরও বেশি সময় ধরে দর্শকদের মাতিয়ে রেখেছেন। তবে শুধু অভিনেত্রী হিসেবেই নয়, একাধারে মডেল, অভিনেত্রী, নৃত্যশিল্পী এবং গায়িকা তিনি। আজ রোববার (২৬ জুলাই) গুণী এই মানুষের জন্মদিন।

১৯৭৬ সালের এইদিনে (২৬ জুলাই) নোয়াখালী জেলায় জন্মগ্রহণ করেন তারিন জাহান। তবে শোবিজে তারিন নামেই বেশি পরিচিত তিনি। বিশেষ এই দিনটিকে ঘিরে কোনো আয়োজন করবেন না। তবে পরিবারের সদস্যদের সঙ্গে বিশেষ মুহুর্তটি কাটাতে চান। এমনটি গণমাধ্যমে নিজেই জানালেন এই অভিনেত্রী।

প্রিয় তারকার জন্মদিনে এদিন সকাল থেকেই শুভাকাঙ্ক্ষী ও অনুরাগীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছা বার্তা জানাচ্ছেন। দেশ-বিদেশের অসংখ্য ভক্তদের ভালোবাসা পেয়ে আবেগাপ্লুত তারিনও।

নিজের জন্মদিন উপলক্ষে তারিন গণমাধ্যমে জানান, 'আমার জন্মদিনে নিজের জন্য কিছুই চাই না। মহান আল্লাহর কাছে শুধু এটুকুই চাইব যে, আমার পরিবারের সবাইকে সুস্থ রাখুন।'

তিনি এও বলেন, 'নিজের প্রতিটি জন্মদিনই পরিবারের সঙ্গে কাটানোর চেষ্টা করি। জন্মদিনে মানুষের কাছে থেকে যে পরিমান ভালোবাসা পাই, সেটাই আমার জীবনে বিশাল প্রাপ্তি। সবাই আমার জন্য দোয়া করবেন, আগামীতে যেন আপনাদের আরও ভালো গল্পের নাটক উপহার দিতে পারি।'

১৯৮৫ সালে জাতীয় সাংস্কৃতিক প্রতিভা অন্বেষণ 'নতুন কুড়ি'তে অভিনয়, নাচ এবং গান গেয়ে প্রথম স্থান অর্জন করেন তারিন। তারপর জনপ্রিয় ধারাবাহিক নাটক 'এইসব দিনরাত্রি'তে অভিনয়ের মধ্য দিয়ে শিশুশিল্পী হিসেবে আত্মপ্রকাশ ঘটে তার। পরে শহিদুল্লাহ কায়সারের লেখা উপন্যাস অবলম্বনে ১৯৮৮ সালে 'সংশপ্তক'-এ অভিনয় করেন তিনি। এছাড়াও 'ফুল বাগানের সাপ', 'কথা ছিল অন্যরকম', 'ইউটার্ণ', 'হারানো আকাশ'-এর মতো অসংখ্য জনপ্রিয় নাটক দর্শকদের উপহার দিয়েছেন এই অভিনেত্রী।

ছোট পর্দার পাশাপাশি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রেও অভিনয় করেছেন তিনি। এরমধ্যে 'পিরীত রতন পিরীত ধন' এবং 'কাজলের দিনরাত্রি' সিনেমাতে দেখা গিয়েছে তাকে। 'কাজলের দিনরাত্রি' সিনেমাটি ২০১৩ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য মনোনীত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন