মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

কঙ্গনাকে নিয়ে যা বললেন জাভেদ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২০, ৭:৩০ পিএম

একটি অপমৃত্যুই নাড়িয়ে দিয়েছে গোটা বলিউড ইন্ডাস্ট্রিকে। সুশান্তের মৃত্যুর পর ইন্ডাস্ট্রিতে বহু নামি তারকাদের বিরুদ্ধে তোপ দেগেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। মহেশ ভাট, করণ জোহর এবং জাভেদ আখতারদের 'সুসাইড গ্যাং'-এর তকমা দিয়েছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে কুইনের বিরুদ্ধে কোনো অভিযোগ না এনে উলটো তার প্রশংসা করলেন বর্ষীয়ান গীতিকার জাভেদ আখতার।

সর্বভারতীয় গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে জাভেদ আখতার বলেছেন, 'কঙ্গনা একজন মেধাসম্পন্ন অভিনেত্রী। সে ভালো অভিনয় করে এবং অত্যন্ত সাহসী। এমনকি, তার অস্তিত্বই প্রমাণ করে বলিউডে বহিরাগতদের কতটা গুরুত্ব দেওয়া হয়। যাদের প্রতিভা আছে তারা এখানে কাজ পাবেই। বহিরাগত হয়েও দারুণ জনপ্রিয় কঙ্গনা।'

যদিও কিছুদিন আগেই জাভেদ আখতারের বিরুদ্ধে তোপ দেগেছিলেন কঙ্গনা রানাউত। সেসময় তিনি বলেছিলেন, 'জাভেদ আখতারের জন্যই তিনি আত্মহত্যা করতে চেয়েছিলেন। জাভেদ আখতার এলিট ক্লাসের মানুষ, যিনি সবসময়ই বহিরাগতদের অসম্মান করেন।' যদিও বিষয়টি নিয়ে পাল্টা কোনো মন্তব্য করতে দেখা যায়নি জাভেদকে।

উল্লেখ্য, সুশান্তের মৃত্যুতে বয়ান রেকর্ড করা হবে কঙ্গনা রানাউতের। এজন্য মুম্বাইয় পুলিশের তরফে অভিনেত্রীর বাসায় রেকর্ডের জন্য প্রয়োজনীয় সামগ্রী পাঠিয়ে দেওয়া হবে বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন