বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

সন্তোষজনক অবস্থানে ‘ঢিশুম’

প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

‘ঢিশুম’ ফিল্মটি নির্মিত হয়েছিল পপকর্ন এন্টারটেইনার হিসেবে। তার মানে তরুণ বয়সীরা হবে এর প্রধান দর্শক। কিন্তু বাস্তবে দেখা গেছে অন্য চিত্র। সব বয়সী, সব পেশা আর পরিবার ভিত্তিক দর্শকরা চলচ্চিত্রটি দেখছে। প্রথম দিনের দর্শক সমাগম দেখেই বোঝা গেছে চলচ্চিত্রটি বাণিজ্যিক উদ্দেশ্য সফল হয়েছে। পাকিস্তানে চলচ্চিত্রটি নিষিদ্ধ ঘোষিত হয়েছে। ‘ঢিশুম’ ফিল্মটির সঙ্গে ‘মিশন টাইগার’ এবং ‘মার্ডার মাধুরী’নামের দুটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে।
এ ধরনের সময় কাটাবার চলচ্চিত্রে সাধারণত রোমান্স থাকে কম। অ্যাকশন আর কমেডিই থাকে বেশি। কিন্তু এই ক্ষেত্রেও চলচ্চিত্রটি ব্যতিক্রম।
রোহিত ধাওয়ানের পরিচালনায় ‘ঢিশুম’ চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান, জন এব্রাহাম, জ্যাকুলিন ফার্নান্দেজ, অক্ষয় খান্না, রাহুল দেব, সাকিব সেলিম, মহিন্দর অমরনাথ এবং বিজয় রাজ; অক্ষয় এতে খল ভূমিকায় অভিনয় করেছেন। এটির অ্যাকশন দৃশ্যগুলো উল্লেখ করার মত। ৫৫ কোটি রুপি বাজেটে নির্মিত চলচ্চিত্রটির প্রচারে ব্যয় হয়েছে ১৫ কোটি রুপি। মুক্তি পেয়েছে ৩০০০ পর্দায়। প্রথম দিন চলচ্চিত্রটি আয় করেছে ১১.০৫ কোটি রুপি, প্রথম দিনের জন্য এটি ষষ্ঠ সর্বোচ্চ। শনিবার যেখানে আয় পড়ে যায় সেখানে চলচ্চিত্রটি আয় বেড়ে দাঁড়িয়েছে ১২.০২ কোটি রুপিতে। রবিবারের ১৪.২৫ কোটি রুপি নিয়ে সপ্তাহান্ত পর্যন্ত চলচ্চিত্রটির আয় ৩৭.৩২ কোটি রুপি। সোমবার ফিল্মটি আয় করেছে ৪.৮৫ কোটি রুপি। এই ধারার চলচ্চিত্রের জন্য এই আয় সন্তোষজনক।
পাশাপাশি আগের ফিল্মগুলোও সমানে চলছে। ‘সুলতান’ চতুর্থ সপ্তাহান্ত পর্যন্ত ভারতের বাজারে আয়ে ৩০০ কোটি রুপির কাছাকাছি পৌঁছেছে। আগের সপ্তাহের ‘মাদারি’ দ্বিতীয় সপ্তাহান্ত পর্যন্ত আয় করেছে ১২.৫ কোটি রুপি। রজনীকান্ত অভিনীত তামিল ‘কাবালি’র হিন্দি সংস্করণ এই সময়ের মধ্যে আয় করেছে ২১.৭৫ কোটি রুপি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps