মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চটেছেন আশা ভোঁসলে!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ আগস্ট, ২০২০, ৪:৫৪ পিএম

বলিউড তারকাদের মধ্যে গেল কয়েকমাস ধরেই বিদ্যুতের বিল নিয়ে একটা চাপা ক্ষোভ বিরাজ করছে। অস্বাভাবিক বিদ্যুৎ নিয়ে ইতোমধ্যে সরব হয়েছেন তাপসী পান্নু, আরশাদ ওয়ারসী, হুমা খুরেশি সহ বেশ কয়েকজন। এবার বিদ্যুতের বিল বিভ্রাটের শিকার খোদ আশা ভোঁসলে।

গত জুন মাসে কিংবদন্তি গায়িকার লোনাভলার বাংলোর বিদ্যুৎ বিল এসেছে ২ লাখ ৮৮ হাজার টাকা। বিষয়টি নিয়ে রীতিমতো চটেছেন শিল্পীর পরিবার। অভিযোগ জানানো হয়েছে মহারাষ্ট্র রাজ্য বিদ্যুৎ সরবরাহকারী সংস্থাকে।

বিভ্রান্তিকর বিদ্যুৎ বিল নিয়ে এখনও অবধি মুখ খোলেননি আশা। জানা গেছে, গেল মে মাসে ওই বাংলোর বিদ্যুৎ বিল এসেছে ৮,৮৫৫ টাকা এবং এপ্রিলে এসছিলো ৮,৯৯৬ টাকা। আর গত জুনের বিদ্যুৎ বিল এসেছে ২ লাখ ৮ হাজার টাকা। তবে অবাক করা কান্ড হলো, মিটারে কোনো ভুল নেই। মিটার রিডিং ঠিকঠাকই নিচ্ছে।

বিষয়টি সম্পর্কে মহারাষ্ট্র রাজ্য বিদ্যুৎ সংস্থা জানিয়েছে, 'আমরা আশা ভোঁসলের বাড়ি থেকে অভিযোগ পেয়েছি। এরপরেই আমাদের এক কর্মকর্তা তার বাংলোতে গিয়ে মিটার দেখে এসেছেন। মিটারে কোনো ভুল নেই, একেবারে ঠিকঠাক কাজ করছে।'

তবে এবারই প্রথম নয়, এর আগেও ২০১৬ সালে বিদ্যুতের বিল নিয়ে বিপাকে পড়েছিলেন আশা ভোঁসলে। সেবার ওই বাংলোর বিদ্যুৎ বিল এসেছিলো ৫০ হাজার টাকা। প্রথমবার তেমন একটা গুরুত্ব না দিলেও এবারে বেজায় চটেছেন বর্ষীয়ান এই সংগীতশিল্পী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন