ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

সুশান্তের মতোই আত্মহত্যা!

টাইমস অব ইন্ডিয়া | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

সুশান্ত সিং রাজপুতের মতোই গলায় ফাঁস লাগনো ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে মুম্বাইয়ের জনপ্রিয় অভিনেতা সমীর শর্মাকে। ছোট পর্দার একসময়কার চেনা মুখ হলেও বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করতেন সমীর। গত বুধবার রাতেই মুম্বাইয়ে অভিনেতার বাসভবন থেকে মালাড পুলিশ ঝুলন্ত লাশ উদ্ধার করে।
‘কাহানি ঘর ঘর কি’, ‘ইস প্যায়ার কো কেয়া নাম দু’, ‘কিউ কি সাঁস ভি কভি বহু থি’ থেকে ‘ইয়ে রিস্তে হ্যায় প্যায়ার কে’ সিরিয়ালে ‘কুহু’র বাবার চরিত্র। বেশ খ্যাতি অর্জন করেছিলেন ছোট পর্দার এই অভিনেতা।
পশ্চিম মালাডের অহিংসা মার্গ নামে এক আবাসনে থাকতেন সমীর। গত বুধবার রাতে ওই বহুতলের নিরাপত্তারক্ষীরা যখন পায়চারির সময় হঠাৎ দেখতে পান ওই ভয়ঙ্কর দৃশ্য! রান্নাঘরের ছাদ থেকে ঝুলছেন সমীর।
দ্রæত আবাসনের বাসিন্দাদের এ খবর জানানো হয়। এরপর খবর দেওয়া হয় মালাড থানায়। ঘটনাস্থলে পুলিশ এসে অভিনেতার ফ্ল্যাটের দরজা ভেঙে উদ্ধার করে তার ঝুলন্ত দেহ।

প্রাথমিক তদন্তে মৃতদেহ দেখে পুলিশের ধারণা, দু’দিন আগেই সমীর আত্মহত্যা করেছেন। বাড়িতে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। চলতি বছরের ফেব্রæয়ারি মাসেই ওই বহুতলের ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন সমীর। কীসের জেরে অভিনেতা আত্মহত্যার সিদ্ধান্ত নিলেন? এমন প্রশ্নই উঠছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন