শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ত্রিশালে প্রতিপক্ষের হামলায় নিহত ১, আহত ৩

ত্রিশাল (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

ছাগলে গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে মনিরুজ্জামান মনির (৩৮) নামে এক যুবককে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় ১ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। 

আহতরা হলেন- নিহতের বোন গর্ভবর্তী নার্গিস আক্তার (৩৫), নিহতের বড় ভাই মাসুদুর রহমান বাচ্চু (৪০) ও তার বাবা রইস উদ্দিন মাস্টার (৭০)। তাদেরকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, গতকাল দুপুর সোয়া ২টার দিকে ত্রিশাল পৌর এলাকার ৬নং ওর্য়াডের নওধার গ্রামের রইস উদ্দিন মাস্টারের ছাগল প্রতিবেশী আনোয়ার হোসেনের গাছের পাতা খাওয়াকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে বাকবিতন্ডা হয়। কিছুক্ষণ পর আনোয়ার হোসেন রইস উদ্দিন মাস্টারের বাড়িতে গিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় রইস উদ্দিন মাস্টার তার ছেলে মনিরুজ্জামান মনির ও মাসুদুর রহমান বাচ্চুকে কুপিয়ে গুরুতর আহত করে তারা। ভাইকে বাঁচাতে গিয়ে গুরুতর আহত হন গর্ভবর্তী বোন নার্গিস আক্তার। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মনিরুজ্জামানের মৃত্যু হয়। এ ঘটনার আনোয়ার হোসেন, কাউছার উদ্দিন, এনামুল হক, আশরাফুল ইসলাম ও শরীফুল ইসলামকে আটক করা হয়।
ত্রিশাল থানার এসআই তফাজ্জল হোসেন জানান, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন