বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সিনহা হত্যায় জড়িত প্রত্যেককে শাস্তি দেবে সরকার

কুষ্টিয়ায় হানিফ

স্টাফ রির্পোটার, কুষ্টিয়া থেকে | প্রকাশের সময় : ১০ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যার ঘটনা অত্যন্ত দুঃখজনক। ঘটনার তদন্ত চলছে। হত্যার ঘটনায় জড়িত প্রত্যেককে আইনের আওতায় এনে কঠোর শাস্তি দেবে সরকার।
গতকাল রোববার সকালে কুষ্টিয়া সরকারি কলেজ সংলগ্ন মাঠে নবনির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

স্বাস্থ্যখাতের অনিয়ম ও দুর্নীতির বিষয়ে হানিফ বলেন, স্বাস্থ্যখাতের অব্যবস্থাপনার বিষয়টি একদিনের নয়। শেখ হাসিনার সরকার স্বাস্থ্যখাতের দুর্নীতির বিরুদ্ধে যে অভিযান শুরু করেছে বিএনপি সে অভিযানের বিরুদ্ধে কথা বলে দুর্নীতিকে প্রশ্রয় দিচ্ছে। দুর্নীতির বিরুদ্ধে চলা অভিযানকে সাধুবাদ জানানো উচিত তাদের।
ভারতের সঙ্গে বাংলাদেশের সম্পর্কের বিষয়ে পররাষ্ট্রমন্ত্রীর দেয়া বক্তব্যের ব্যাপারে হানিফের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যের ব্যাখ্যা মন্ত্রীই দিতে পারবেন। তবে বাংলাদেশের পররাষ্ট্র নীতি হলো, প্রতিবেশীসহ সব রাষ্ট্রের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রাখা।

এ সময় সেখানে কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের এমপি আ ক ম সরওয়ার জাহান, কুষ্টিয়া-৪ (কুমারখালী-খোকসা) আসনের এমপি সেলিম আলতাব জর্জ, জেলা প্রশাসক আসলাম হোসেন, পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ উপস্থিত ছিলেন।
পরে সেখানে জেলা পরিষদের অর্থায়নে প্রায় ৯৭ লাখ টাকা ব্যয়ে নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন হানিফ। জায়গাটিকে তিনি বঙ্গবন্ধু স্কয়ার হিসেবে ঘোষণা দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন