শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জে কলেজ ছাত্রের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

গোপালগঞ্জে নিখোঁজের ২ দিন পর বিল থেকে পুলিশ কলেজছাত্র আমিনুর রহমান খানের (২২) লাশ উদ্ধার করেছে। গতকাল দুপুরে কাশিয়ানী উপজেলার রামদিয়া ফাঁড়ির পুলিশ তালতলা বিল থেকে লাশটি উদ্ধার করে। লাশের পাশ থেকে মাছ শিকারের ঝুঁপি, মোবাইল ও মাছ রাখার ব্যাগ উদ্ধার করা হয়।
নিহত কলেজছাত্র আমিনুর রহমান খান গোপালগঞ্জ সদর উপজেলার নিজড়া গ্রামের হাফিজুর রহমানের ছেলে। সে গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু বিশ্ববিদ্যালয় কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র ছিল। নিজড়া গ্রামের পার্শ্ববর্তী কাশিয়ানী উপজেলার তালতলা বিল থেকে ওই ছাত্রের লাশ পুলিশ উদ্ধার করে।
রামদিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক খোন্দকার আমিনুর রহমান জানান, গত মঙ্গলবার রাতে মাছ শিকারের ঝুঁপি ও ব্যাগ নিয়ে কলেজছাত্র আমিনুর মাছ ধরতে বাড়ি থেকে বিলে গিয়ে নিখোঁজ হয়। তাকে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও পায়নি। পরে পরিবারের পক্ষ থেকে এ ব্যাপারে গোপালগঞ্জ থানায় একটি জিডি করা হয়। গতকাল সকালে স্থানীয়রা তালতলা বিলে ওই কলেজ ছাত্রের লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেয়। লাশের পাশ থেকে মাছ শিকারের ঝুঁপি, তার ব্যবহৃত মোবাইল ও ব্যাগ উদ্ধার করা হয়েছে। পোস্টমর্টেমের পর মৃত্যুর মূল কারণ জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন