ঢাকা মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৭ আশ্বিন ১৪২৭, ০৪ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

তাড়াশে পরিত্যক্ত বাড়ি থেকে লাশ উদ্ধার

তাড়াশ (সিরাজগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ আগস্ট, ২০২০, ৪:০২ পিএম

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার দেশিগ্রাম ইউনিয়নের ক্ষীরসিন গ্রামে আবু বক্কারের পরিত্যক্ত বাড়ি থেকে শুক্রবার বেলা ১১টার দিকে হেলাল উদ্দিন (৪৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছেন তাড়াশ থানা পুলিশ। হেলাল উদ্দিন উপজেলার আড়ংগাইল গ্রামে শ্বশুর জসিম উদ্দিনের বাড়িতে ঘর জামাই থাকতেন।
বিষয়টি নিশ্চিত করে তাড়াশ থানার ওসি মাহবুবুল আলম বলেন, ১০/১২ বছর আগে হেলাল উদ্দিন আড়ংগাইল গ্রামের জসিম উদ্দিনের মেয়ে সামন্তকে বিয়ে করে শ্বশুরবাড়িতে ঘর জামাই থেকে যায় । পরবর্তীতে একই গ্রামের হাশেমের মেয়ে হামিদা খাতুনকে দ্বিতীয় বিয়ে করেন সে। এরপর প্রথম স্ত্রীর পরিবার তার বিরুদ্ধে মামলা করে। এই নিয়ে পারিবারিক কলহ চলছিল। বৃহস্পতিবার রাতে ঝগড়ার এক পর্যায়ে বাড়ি থেকে বেড়িয়ে যায় হেলাল। শুক্রবার বেলা ১১টার দিকে ক্ষীরসিন গ্রামের আবু বক্কারের পরিত্যক্ত বাড়িতে তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় এলাকাবাসী।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেসা জেনারেল মুজিব হাসপাতাল মর্গে পাঠানোর হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে । হেলালের বাড়ি বগুড়া জেলার ধুনট উপজেলার মথুরাপুর গ্রামে বলে জানা গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন