ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

দক্ষিনী অভিনেত্রী নীহারিকার বাগদান সম্পন্ন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ আগস্ট, ২০২০, ৮:০৪ পিএম

করোনা আবহেই বাগদান সম্পন্ন হলো দক্ষিনী অভিনেত্রী ও প্রযোজক নীহারিকা কোনিডেলার। গেল বৃহস্পতিবার দীর্ঘদিনের প্রেমিক চৈতন্যের সঙ্গে বাগদান সারলেন তিনি। এদিন একে অপরের অনামিকায় আংটি পড়িয়ে দেন নতুন এই দম্পতি।

জানা গেছে, হায়দ্রাবাদের একটি বিলাস বহুল হোটেলে দুই পরিবারের ঘনিষ্ঠজনদের উপস্থিতি আনুষ্ঠানিকভাবে আংটি বদল পর্ব সারেন নীহারিকা-চৈতন্য। তারা ঝলমলে এই অনুষ্ঠানে সস্ত্রীক হাজির হন তেলেগু মেগাস্টার চিরঞ্জীবী, সুপারস্টার আল্লু আর্জুন ও রাম চরণ সহ অনেকেই।

এদিন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে এই বাগদান অনুষ্ঠানের বেশকিছু ছবি শেয়ার করেছেন রাম চরণের স্ত্রী উপাসানা কামিনেনি। সেখানে তিনি লিখেছেন, 'তোমাদের দু'জনকে দারুণ মানিয়েছে নীহারিকা-চৈতন্য। তোমাদের জন্য মঙ্গল কামনা করছি।' বোনের বাগদানের ছবি শেয়ার করেছেন স্টাইলিশ আল্লু আর্জুনও।

তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির বর্ষীয়ান অভিনেতা-প্রযোজক নাগেন্দ্র বাবুর মেয়ে হলেন নীহারিকা কোনিডেলার। এছাড়াও তার আরও একটি পরিচয় হলো মেগাস্টার চিরঞ্জীবীর ভাইঝি এবং সুপারস্টার আল্লু আর্জুন ও রাম চরণের বোন। তাই নীহারিকার বিয়েতে পরিবারের স্বজনদের উপস্থিতিতে যেন এক তারকা সমাবেশে পরিণত হয়েছিলো।

প্রসঙ্গত, টেলিভিশন উপস্থাপিকা হিসেবে শোবিজ যাত্রা শুরু করেন নীহারিকা কোনিডেলা। পরে ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত 'ওকা মানাসু' সিনেমা দিয়ে তেলেগু ইন্ডাস্ট্রিতে পা রাখেন তিনি। তার অভিনীত সবশেষ সিনেমা 'সাই রা নরসিংহ রেড্ডি'। এতে মেগাস্টার চিরঞ্জীবীর সঙ্গে জুটি বেঁধেছিলেন তিনি। এটি প্রযোজনা করেন রাম চরণ। সিনেমাটি বক্স অফিসে সুপারহিট তকমা পেয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন