শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

দ্বিতীয় বিয়ে করেছেন শখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০২০, ৪:৪৮ পিএম

দ্বিতীয়বারের মতো বিয়ের পিড়িতে বসেছেন মডেল ও অভিনেত্রী আনিকা কবির শখ। গেল কয়েকমাস ধরে শোবিজের বাতাসে কান পাতলেই শোনা যাচ্ছিলো তার বিয়ের গুঞ্জন। যদিও বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি শখ। তবে এবার বিষয়টির সত্যতা মিলেছে।
 
জানা গিয়েছে, চলতি বছরের ১২ মে ব্যবসায়ী রহমান জনের সঙ্গে ঘরোয়া আয়োজনে বিয়ে সেরেছেন আনিকা কবির শখ। বর্তমানে তিনি গাজীপুরের কালিয়াকৈরে শ্বশুরবাড়িতে রয়েছেন। পরিস্থিতি স্বাভাবিক হলে ঢাকাতে উত্তরার বাসায় ফিরবেন এই দম্পতি।
 
বিষয়টি সম্পর্কে জনের ভাগ্নে আরাফ গণমাধ্যমে জানিয়েছেন, পারিবারিকভাবে আমাদের কোনো কিছু জানানো নিষেধ। তবে মামি (শখ) খুব ভালো মানুষ। তিনি একজন মডেল-অভিনেত্রী, অথচ তার মনে কোনো অহংকার নেই। গ্রামের প্রতিটি বাড়ি বাড়ি গিয়ে সবার সঙ্গে দেখা করেছেন। গ্রামের সবার ভালো-মন্দের খবর নিচ্ছেন। মামিকে পেয়ে আমাদের পরিবারের সবাই অনেক খুশি। 
 
শখের স্বামী রহমান জন পেশায় একজন ব্যবসায়ী। তিনি একসময় মডেলিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন। তবে শোবিজে নিজের অবস্থান সেভাবে তৈরী করতে পারেননি।
 
এর আগে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক গড়ে ২০১৫ সালে অভিনেতা নিলয় আলমগীরের সঙ্গে বিয়ের পিড়িতে বসেছিলেন শখ। কিন্তু সেই সংসার বেশি দীর্ঘস্থায়ী হয়নি। মাত্র ২ বছরের মাথায় একে অপরের থেকে আলাদা থাকতে শুরু করেন তারা।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন