শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপিকে ভয় পায় বলেই সরকার অপপ্রচারে লিপ্ত -ভার্চুয়াল আলোচনায় ড. খন্দকার মোশাররফ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ আগস্ট, ২০২০, ১১:১৩ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বিএনপির জনপ্রিয়তাকে ভয় পায় বলেই সরকার অপপ্রচারে লিপ্ত। গতকাল এক ভার্চুয়াল আলোচনায় অংশ নিয়ে তিনি এ কথা বলেন। কুমিল্লার তিতাস উপজেলা বিএনপির সিনিয়র নেতাদের সাথে এই ভার্চুয়াল আলোচনা হয়।

ড. খন্দকার মোশাররফ বলেন, বিনা ভোটের সরকার নিজেদের অযোগ্যতা, ব্যর্থতা ও কুকীর্তি আড়াল করতে মরিয়া হয়ে উঠেছে। শহীদ জিয়া ও বিএনপির জনপ্রিয়তাকে তারা ভয় পায়। এই ভয় থেকেই সরকার দেশের সবচেয়ে জনপ্রিয় প্রেসিডেন্ট জিয়াউর রহমান, গণতন্ত্রের মাতা বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রমূলক, মিথ্যা ও বানোয়াট অপপ্রচার চালাচ্ছে। এই অপপ্রচার চালিয়ে সরকার জনদৃষ্টি ভিন্ন দিকে ফেরাতে পারবে না।
তিনি বলেন, গণতন্ত্রের লেবাসধারী আন্তর্জাতিকভাবে স্বীকৃত স্বৈরাচার আওয়ামী লীগ সরকারের কবল থেকে দেশ ও জনগণকে বাঁচাতে হবে। এই সরকারকে হটাতে করোনাকালেই কঠোর আন্দোলনের প্রস্তুতি নেয়ার জন্য ড. মোশাররফ নেতা-কর্মীদের প্রতি উদাত্ত আহবান জানিয়েছেন।
তিতাস বিএনপির নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, বিনাভোটের সরকার জগদ্দল পাথরের মতো জনগণের বুকের ওপর চেপে বসে আছে। ভোটে নির্বাচিত নয় বলে তাদের কোন জবাবদিহিতা নেই। জনগণের প্রতি মায়া-দয়া নেই। সরকারি দল ও তাদের সমর্থিত লোকেরা দেদারসে লুটপাট করছে। সরকার করোনা মহামারি প্রতিরোধে উদাসীন। দেশে প্রলয়ংকরী বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেনি। সর্বক্ষেত্রে তাদের চরম ব্যর্থতা ও অযোগ্যতা প্রমাণিত। এইভাবে একটি দেশ চলতে পারে না। তাদের কবল থেকে দেশ ও জনগণকে উদ্ধার করতে হবে। তাই আন্দোলনের জন্য তিনি করোনাকালেই নেতা-কর্মীদের প্রস্তুতি গ্রহণ করতে নির্দেশনা দেন।
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সুপ্রিম কোর্টের আইনজীবী ড. খন্দকার মারুফ হোসেন ভার্চুয়াল আলোচনাটি সঞ্চালনা করেন। এসময় কুমিল্লা (উত্তর) জেলা বিএনপিসাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান সরকার, তিতাস উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. সালাহউদ্দিন সরকার, সাধারণ সম্পাদক মো. ওসমান গণি ভ‚ঁইয়া, সহ-সভাপতি হাজী আলী হোসেন মোল্লা, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মোয়াজ্জেম হোসেন মুন্সী, সাংগঠনিক সম্পাদক মো. জহিরুল ইসলাম জাদু ও সহ-সাংগঠনিক সম্পাদক কাজী কবির হোসেন সেন্টুসহ ২৭ নেতা আলোচনায় অংশ নেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন