রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘স্প্ল্যাশ’ রিমেকে মৎস্য মানব চ্যানিং টেটাম

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

হলিউডে অতীতের বøকবাস্টার ফিল্ম পুনর্নির্মাণ হবে অথচ তাতে নতুনত্ব থাকবে তা কি হয়? সম্প্রতি ১৯৮০’র দশকের বøকবাস্টার ‘গোস্টবাস্টার্স’ সিরিজ থেকে ধারণা নিয়ে একই নামে একটি চলচ্চিত্র মুক্তি পেয়েছে। ধারণাটি অটুট থাকলেও আগে যেমন চলচ্চিত্রটি ছিল পুরুষ-কেন্দ্রিক এবার হয়েছে নারী-কেন্দ্রিক। ঠিক এমন করেই নির্মিত হবে ১৯৮৪’র ফ্যান্টাসি রোমান্টিক কমেডি ‘স্পø্যাশ’, তবে ‘গোস্টবাস্টার্স’-এর মতই চলচ্চিত্রটির বিষয়বস্তুতে অদলবদল হবে। আগের চলচ্চিত্রটিতে ড্যারিল হ্যানা অভিনয় করেছিলেন মৎস্যকন্যার ভূমিকায় যে একজন পেয়ে মানবের প্রেমে পড়ে। এবার এক মৎস্যমানবের প্রেমে পড়বে একজন মানবী। আর এই মৎস্যমানবের ভূমিকায় অভিনয় করবেন চ্যানিং টেটাম।
ভূমিকার অদলবদলের কারণে যেখানে টম হ্যাঙ্কস মূল চলচ্চিত্রে মৎস্যকন্যার প্রেমিকের ভূমিকায় অভিনয় করেছিলেন, তেমনি এবার মৎস্যমানবের প্রেমিকার ভূমিকায় থাকবেন জিলিয়ান বেল। দ্য হলিউডে রিপোর্টারের প্রতিবেদন।
টেটাম, রাইড ক্যারোলিন এবং পিটার কিয়েরানের মালিকানাধীন ফ্রি অ্যাসোসিয়েশনের সঙ্গে চলচ্চিত্রটি প্রযোজনা করবে ইমাজিন এন্টারটেইনমেন্ট। অ্যানা কাল্প নির্বাহী প্রযোজকের দায়িত্ব পালন করবেন।
১৯৮৪ সালের মূল চলচ্চিত্রে হ্যাঙ্কস এমন এক পুরুষের ভূমিকায় অভিনয় করেছিলেন যাকে কিশোর বয়সে হ্যানা রূপায়িত এক মৎস্যকন্যা ডুবে যাওয়া থেকে বাঁচিয়েছিল। মৎস্যকন্যা ২০ বছর পর ফিরে এসে তাকে ডাঙ্গার জীবন বা তার সঙ্গে পানির নিচের জীবনের মধ্যে একটি বেছে নেয়ার জন্য বলে।
নেটফ্লিক্স চলচ্চিত্র ‘সিক্স বেলুন্স’-এর চিত্রনাট্যকার মারিয়া-লুইস রায়ান ‘স্পø্যাশ’চলচ্চিত্রটির চিত্রনাট্য লিখবেন। তিনিই চলচ্চিত্রটি পরিচালনা করবেন।
টেটাম (৩৬) এবং বেল (৩২) এর আগে ‘টোয়েন্টি টু জাম্প স্ট্রিট’ চলচ্চিত্রে অভিনয় করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন