শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

খেলাধুলা

পদত্যাগ করে হলেও মেসিকে রুখতে চান বার্তোমেউ!

মেসি-বার্সা বিচ্ছেদ

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২০, ১১:০৭ পিএম

 

বার্সেলোনা ছাড়তে চান লিওনেল মেসি। অন্যদিকে ক্লাবটি চায় তাকে রেখে দিতে। এমন অবস্থায় দুই পক্ষ প্রায় মুখোমুখি অবস্থানে। পরিস্থিতি স্বাভাবিক করতে তাই স্বয়ং ক্লাব সভাপতি হোসে মারিয়া বার্তোমেউ দেখা করতে চান মেসির সঙ্গে। আগের দিন স্প্যানিশ গণমাধ্যমের সংবাদ ছিল এমনই। তবে তার সঙ্গে মেসির দেখা করার কোনো ইচ্ছাই নাই বলে সংবাদ প্রকাশ করেছে মার্কা।

মার্কার প্রতিবেদন অনুযায়ী, মেসির সিদ্ধান্তটি অপরিবর্তনীয়। চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এবং সেই অবস্থানটিতে অটল থাকতে চান এ আর্জেন্টাইন। তবে ক্লাব ছাড়ার ঘোষণা দিলেও এখনও বার্সেলোনার খেলোয়াড় মেসি। চুক্তি অনুযায়ী তাই নির্দিষ্ট সময়ে অনুশীলনে যোগ দিতে হচ্ছে তাকে। আর করবেনও বলে জানিয়েছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস।

রোববার তাই পিসিআর পরীক্ষায় যোগ দিচ্ছেন মেসি। আর সোমবার থেকে তো শুরু হচ্ছে মাঠের অনুশীলন। নতুন কোচ রোনাল্ড কোমানের অধীনে সেটাই ক্লাবটির প্রথম অনুশীলন ক্যাম্প। যতদিন চুক্তি নিয়ে সুরাহা না হবে ততদিন মেসিকে তার অধীনে অনুশীলন চালিয়ে যেতে হবে। ধারণা করা হচ্ছে সেখানেই উপস্থিত থাকতে পারেন বার্সা সভাপতি। এমনটা হলে কি করবেন মেসি? এ নিয়ে জল্পনা কল্পনার শেষ নেই। 

চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে বিধ্বস্ত হওয়ার পর এখন পর্যন্ত দলের খেলোয়াড়দের সঙ্গে কোনো ধরণের আলোচনা করেননি বার্তোমেউ। তবে মেসিকে বোঝাতে তার সঙ্গে কথা বলার কথা জানান তিনি। এমনকি প্রয়োজনে জের পদত্যাগের বিনিময়ে হলেও মেসিকে দলে রাখার চেষ্টা করে যাবেন বলেও গুঞ্জন উঠেছে। তবে প্রতিবেদন অনুযায়ী, বার্তোমেউর সঙ্গে কথা বলার কোনো ইচ্ছা নেই মেসির। এখন দেখার বিষয় সামনাসামনি দেখা হলে কি করেন এ তারকা।

উল্লেখ্য, গত মঙ্গলবার বার্সেলোনা ছাড়তে চাওয়ার কথা জানিয়ে দেন মেসি। বোমা ফাটানোর মতো এমন সংবাদ প্রকাশ করে টিওয়াইসি স্পোর্টস। যদিও রেডিও কাতালুনিয়া জানিয়েছে, এ সিদ্ধান্ত নেওয়ার কথা মেসি ভাবছিলেন আরও সপ্তাহখানেক আগে থেকেই। এমনকি ভবিষ্যৎ গন্তব্যও ঠিক করে রেখেছেন তিনি। ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওলার সঙ্গে আগেই এ প্রসঙ্গে আলোচনা করেছেন বার্সা অধিনায়ক।

তবে মেসির চাওয়াকে মেনে নিতে পারছে না ক্লাবটি। দলের সেরা তারকাকে ধরে রাখতে চায় বলে আগের দিনও জানিয়েছেন দলটির স্পোর্টিং ডিরেক্টর রোমান প্লানেস।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mofazzal hossain ২৮ আগস্ট, ২০২০, ৯:৪২ পিএম says : 0
Welcome boos
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন