শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিরাট কোহলি বাবা হচ্ছেন

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২০, ১২:০২ এএম

বিশ্ব ক্রিকেটের সুপারস্টার, ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি বাবা হচ্ছেন। তার এবং বলিউড অভিনেত্রী আনুশকা শর্মার কোলজুড়ে আসছে নতুন অতিথি। ২০২১ সালের প্রথম মাসেই জীবনের সেরা উপহার পেতে যাচ্ছেন কোহলি-আনুশকা।

গতকাল বাংলাদেশ সময় বেলা সাড়ে ১১টার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে কোহলি ও আনুশকা দু’জনেই নিজেদের ভক্তদের উদ্দেশ্যে ঘরে নতুন অতিথি আসার সুখবরটি দেন। ইনস্টগ্রাম ও টুইটারে খবরটি জানিয়েছেন তারা একই লেখা পোস্টে। সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের আলাদা অ্যাকাউন্ট থেকে করা পোস্টে লেখা, ‘এখন থেকে আমরা তিনজন। আসছে ২০২১ সালের জানুয়ারিতে।’ দু’জনের আপলোড করা ছবিতেও স্পষ্ট বোঝা যাচ্ছে, সন্তানসম্ভবা কোহলিপতœী আনুশকা। বিয়ের তিন বছরের মাথায় কোহলি-আনুশকা দম্পতি সন্তান পেতে যাচ্ছেন। ২০১৭ সালের ডিসেম্বরে ইতালিতে জাকজমকপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কোহলি ও আনুশকা। এর আগে একটি শ্যাম্পুর বিজ্ঞাপন করতে গিয়ে দু’জনের সঙ্গে পরিচয়। পরিচয় থেকেই প্রেম এবং অবশেষে বিয়ে। আর এখন জীবনের তৃতীয় ইনিংসে পা রাখতে যাচ্ছে এই তারকা দম্পতি। সামাজিক যোগাযোগ মাধ্যমে আনুশকার গর্ভবতী হওয়ার খবর জানানোর পর মুহুর্তেই মধ্যেই তা ছড়িয়ে পড়ে পুরো নেট দুনিয়ায়। তাদের পোস্টের পর কমেন্টের ঘর ভাসছে শুভেচ্ছার বানে।

ক্রিকেট অঙ্গণ থেকে বলিউডের রূপালী জগৎ- সবাই অভিনন্দনের বৃষ্টিতে ভেজাচ্ছেন তারকা দম্পতিকে। কোহলির ইনস্টগ্রাম পোস্টে দুই ঘণ্টার মধ্যে ‘লাইক’ পড়ে ৫৩ লাখেরও বেশি, আর কমেন্ট প্রায় ১ লাখ ৭০ হাজার। সেই কমেন্টের ঘরেই অভিনন্দনের বার্তা দিয়েছেন ভারতীয় অধিনায়কের সতীর্থ ও ওপেনার শিখর ধাওয়ান। তিনি লিখেছেন, ‘অভিনন্দন ও অনেক শুভেচ্ছা কোহলি ও আনুশকাকে।’ মাঠে কোহলির একসময়কার সতীর্থ হরভজন সিংও সুখবরের জবাব দিতে দেরি করেননি। তিনি লিখেছেন, ‘অনেক অনেক শুভেচ্ছা।’ কোহলির বন্ধু ও ভারতীয় দলের সতীর্থ ইশান্ত শর্মা লিখেছেন, ‘অভিনন্দন তোমাদের দুজনকে।’ ভারতীয় টেস্ট দলের অন্যতম স্তম্ভ চেতেশ্বর পূজারাও একই কথা লিখেন। ভারত অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ‘লাভ’ ইমোজি দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন এই তারকা দম্পতিকে। ক্রিকেটের বাইরে থেকেও এসেছে শুভেচ্ছা। ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা লিখেছেন, ‘অভিনন্দন দুজনকে।’

গেল ১০ বছরে বলিউডের সেরা অভিনেত্রীদের একজন আনুশকা শর্মা। বেশ কিছু জনপ্রিয় এবং ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন তিনি। ঘরে নতুন অতিথি আগমনের খবরে এই অভিনেত্রীর ইনস্টগ্রাও ভাসছে শুভেচ্ছার জোয়ারে। অভিনন্দন জানিয়েছেন বলিউডের নামি তারকারা। তাদের মধ্যে পরিচালক-প্রযোজক করণ জোহর লিখেছেন, ‘ভালোবাসা, ভালোবাসা এবং অনেক ভালোবাসা।’ অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন, ‘অনেক শুভেচ্ছা দুজনকে।’

এছাড়া কোহলি-আনুশকা দম্পতিকে আরও অভিনন্দন জানিয়েছেন, বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, শ্রদ্ধা কাপুর, কাজল আগারওয়াল, পরিণীতি চোপড়া, ক্যাটরিনা কাইফ, কৃতি শ্যানন, দিয়া মির্জা ও বিপাশা বসুর মতো তারকারা।

 

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack Ali ২৮ আগস্ট, ২০২০, ৫:০৪ পিএম says : 0
Inqilab newspaper should fear Allah and not show any indecent picture.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন