শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহী বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত ১০৩ জন, মৃত্যু ৪

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ৪ সেপ্টেম্বর, ২০২০, ৫:১১ পিএম

রাজশাহী বিভাগের আট জেলায় গত ২৪ ঘণ্টায় ১০৩ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। একই সময় জয়পুরহাটে একজন এবং বগুড়াতে তিনজন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন। শুক্রবার দুপুর পর্যন্ত এ বিভাগে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৮ হাজার ১৮৬ জনে। এ বিভাগে এখন পর্যন্ত মারা গেছেন ২৬৬ জন এবং সুস্থ্য হয়েছেন ১৩ হাজার ৬৩৩ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৪ হাজার ৬৭৩ জন।

দুপুরে এক প্রতিবেদনে রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য দপ্তারের পরিচালক জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্তের মধ্যে রাজশাহীর ১৫ জন, চাঁপাইনবাবগঞ্জের ১২ জন, নওগাঁর ২৫ জন, বগুড়ায় ৪৭ জন ও সিরাজগঞ্জে ৪ জন। তবে নাটোরে, জয়পুরহাটে এবং পাবনায় এ দিন কোন করোনা রোগি শনাক্ত হয়নি।
তিনি জানান, রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা আক্রান্তদের মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ৬ হাজার ৮৪৬ জন। এছাড়াও রাজশাহীতে ৪ হাজার ৬২৭ জন, চাঁপাইনবাবগঞ্জে ৭১৬ জন, নওগাঁয় ১ হাজার ১৮১ জন, নাটোরে ৮৬৭ জন, জয়পুরহাটে ৯৫৯ জন, সিরাজগঞ্জে ১ হাজার ৯৭০ জন ও পাবনায় ১ হাজার ২০ জনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি বলেন, সরকারি হিসেবে এ পর্যন্ত বিভাগের আট জেলায় মৃতের সংখ্যা ২৬৬ জন। এর মধ্যে রাজশাহীতে ৪২ জন, চাঁপাইনবাবগঞ্জে ১২ জন, নওগাঁয় ১৭ জন, নাটোরে ৮ জন, জয়পুরহাটে ৬ জন, বগুড়ায় ১৬০ জন, সিরাজগঞ্জে ১২ জন ও পাবনায় ৯ জনের মৃত্যু হয়েছে করোনাভাইরাসে।
এ পর্যন্ত রাজশাহী বিভাগে সুস্থ্য হয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ১৩ হাজার ৬৩৩ জন করোনা আক্রান্ত রোগি। এর মধ্যে রাজশাহীতে ৩ হাজার ৩২৮, চাঁপাইনবাবগঞ্জে ৫৫১ জন, নওগাঁয় ১ হাজার ৪৮ জন, নাটোরে ৬২৭ জন, জয়পুরহাট ২২৯ জন, বগুড়ায় ৫ হাজার ৮০১ জন, সিরাজগঞ্জ ১ হাজার ১৫৬ জন ও পাবনায় ৮৯৩ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন