ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

পটুয়াখালীতে টাউন হল রক্ষায় বিক্ষোভ

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

পটুয়াখালীর পুরাতন টাউন হল রক্ষায় অনুষ্ঠিত মানববন্ধন ও বিক্ষোভ শেষে টাউনহলের ছবি তুলতে গিয়ে সন্ত্রাসীদের হাতে লাঞ্চিত হয়েছেন পটুয়াখালীর ২ জন টেলিভিশন সাংবাদিক। পটুয়াখালী শহরের প্রাণ কেন্দ্রে অবস্থিত শত বছরের ঐতিহ্যবাহী পুরাতন টাউন হল দখল করে স্টল নির্মাণের প্রতিবাদে গতকাল শুক্রবার দুপুরে ধ্রুবতারা নামের একটি সংগঠনের আহবানে পটুয়াখালী প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও বিক্ষোভ অনুষ্ঠিত হয়। পটুয়াখালী প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এ কর্মসূচিতে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন সাংস্কৃতিক সংগঠন সুন্দরমের সভাপতি ও পটুয়াখালী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর এম নুরুল ইসলাম, সম্মিলিত সাংস্কৃতিক জোট ও টেলিভিশন জার্নালিস্ট ফোরামের সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম প্রিন্স প্রমুখ।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় সভাপতি আবুল হোসেন তালুকদার, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রুবেল ও ধ্রুবতারা ও পটুয়া খেলাঘর আসরের তোফায়েল আহমেদ পাপ্পু।
মানববন্ধন শেষে টাউন হল দখল করে নির্মিত স্টলের ছবি তুলতে গিয়ে যুবদল ক্যাডার আকরাম ও লিকন গাজীর হাতে লাঞ্ছিত হয়েছেন মাছরাঙ্গা টেলিভিশনের পটুয়াখালী প্রতিনিধি চিনময় কর্মকার ও বাংলা ভিশনের পটুয়াখালী প্রতিনিধি শাহাদাৎ হোসেন। সাংবাদিক লাঞ্ছিতের ঘটনায় পটুয়াখালী প্রেসক্লাব জরুরি সভা আহবান করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন