বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার গান গাইলেন টাইগার শ্রফ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ সেপ্টেম্বর, ২০২০, ৬:৪৩ পিএম

বলিউড অভিনেতা টাইগার শ্রফ। অল্প দিনের ক্যারিয়ারেই ইন্ডাস্ট্রিতে নিজের প্রতিভার জানান দিয়েছেন। অভিনয় তো বটেই, নাচ, পোশাকের স্টাইল এবং ফিট শরীরে নজর কেড়েছেন লাখ লাখ ভক্তদের। সিনেপর্দায় টাইগারের উপস্থিতি মানেই কম্বো প্যাক। তবে এবার ভক্তদের চমকে দিতে নিজের কন্ঠে গান গাইলেন এই অভিনেতা।

সোমবার প্রকাশ্যে এসেছে টাইগারের 'অবিশ্বাস্য' শিরোনামের গানটির প্রথম ঝলক। আর তাতেই হৈ পড়ে গিয়েছে অভিনেতার ভক্ত মহলে। শিল্পী টাইগার কিভাবে এতদিন নিজেকে গুটিয়ে রেখেছিলেন, সেই প্রশ্নও করে বসলেন অনুরাগীরা।

এদিন নিজের সোশ্যাল হ্যান্ডেলে 'অবিশ্বাস্য' গানের একটি মোশন পোস্টার শেয়ার করেছেন টাইগার শ্রফ। সেখানে তিনি লিখেছেন, আমার অনেক দিনের ইচ্ছা ছিলো নিচের গানে নাচবো, অভিনয় করবো। এবার সেই স্বপ্ন সত্যি হতে চলেছে। কিন্তু অনেক সময় লেগেছে বিষয়টি নিয়ে ভাবতে, চর্চা করতে। আর এভাবেই আমার লকডাউনের দিনগুলো কেটেছে। এখন পুরো গানটি আপনাদের মাঝে শেয়ার করে নিতে আমি দারুণ উচ্ছ্বসিত।'

'অবিশ্বাস্য' গানটি কবে আসছে সে বিষয়ে খোলাসা করে কিছু বলেননি টাইগার শ্রফ। তবে গানটি যে খুব শিগগিরই আসছে সেই ইঙ্গিত টুকু ভক্তদের দিয়েছেন। অভিনেতার পোস্টে নানা মন্তব্য করছেন তার ভক্ত-অনুরাগীরা। এ তালিকা থেকে বাদ পড়েনি বি টাউনের সহকর্মীরাও।

কাজের ক্ষেত্রে টাইগার শ্রফকে সবশেষ দেখা গিয়েছে 'বাঘী থ্রি' সিনেমায়। এছাড়া 'হিরোপান্থি ২' ও 'র‍্যাম্বো'-এর মতো সিনেমাতে অভিনয় করবেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন